চেলসিকে হারিয়ে আর্সেনালের প্রতিশোধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০১৯, ১২:১৫

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে আর্সেনাল। আলেক্সান্দ্রে ল্যাকাজেত্তে ও লরেন্ত কোসসিয়েলনির গোলে নিয়েছে প্রথম পর্বে হারের মধুর প্রতিশোধ। ইমেরিটস স্টেডিয়ামে শনিবার স্থানীয় সময় বিকালে ২-০ গোলে জেতে স্বাগতিকরা। গত আগস্টে চেলসির মাঠে ৩-২ গোলে হেরেছিল আর্সেনাল।

ম্যাচের ১৪ মিনিটে দারুণ এক গোলে দলকে এগিয়ে দেন ল্যাকাজেত্তে। এক্তর বেইয়েরিনের উঁচু করে বাড়ানো বল প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে এক টোকায় পেদ্রোকে ফাঁকি দিয়ে কোনাকুনি শটে গোলটি করেন ফরাসি এ ফরোয়ার্ড।

৩৯তম মিনিটে কিছুটা সৌভাগ্যসূচক গোলে ব্যবধান দ্বিগুণ করে আর্সেনাল। গ্রিক ডিফেন্ডার সক্রাতিস পাপাস্তাথোপুলসের উঁচু করে বাড়ানো বলে হেড করতে গিয়ে মাথা ছোঁয়াতে পারেননি কোসসিয়েলনি। তবে বল তার কাঁধে লেগে জালে জড়ায়।

বিরতির ঠিক আগে ভাগ্যের ফেরে গোল পায়নি হয় চেলসি। স্প্যানিশ ডিফেন্ডার আলোনসোর লাফিয়ে নেওয়া হেডে বল পোস্টে লেগে ফেরে। ম্যাচে অধিকাংশ সময় বল দখলে রাখা চেলসি শেষ দিকে প্রতিপক্ষের রক্ষণে চাপ বাড়ায়। দ্বিতীয়ার্ধে ভালো কোনো সুযোগ তৈরি করতে না পরা মাওরিসিও সাররির দল লিগে চতুর্থ হার নিয়ে মাঠ ছাড়ে।

এ জয়ে ৪ নম্বরে থাকা চেলসির সঙ্গে ব্যবধান ৩ পয়েন্টে কমাল আর্সেনাল। ২৩ ম্যাচে ৪৭ পয়েন্ট চেলসির, আর আর্সেনালের ৪৪।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food