গুইনগ্যাম্পের জালে পিএসজির ৯ গোল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০১৯, ১১:৫৯

এই গুইনগ্যাম্পের কাছে লিগ কাপের কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নিয়েছিল প্যারিস সেইন্ট জার্মেই। তার ৯ দিনের মাথায় বিশাল জয় পেয়েছে পিএসজি। শনিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে তারা ৯-০ গোলে গুইনগ্যাম্পকে উড়িয়ে দিয়ে নিয়েছে মধুর প্রতিশোধ।

এমন জয়ে হ্যাটট্রিক করেছেন এডিনসন কাভানি ও কালিয়ান এমবাপে। জোড়া গোল করেছেন নেইমার দ্য সিলভা। আর একটি গোল করেছেন থমাস মুনিয়ের।

শনিবার ঘরের মাঠে এমন গোল উৎসবের সূচনা করেন নেইমার দ্য সিলভা। ১১ মিনিটে তিনি এগিয়ে নেন দলকে। ৩৭ মিনিটের মাথায় কালিয়ান এমবাপে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। বিরতিতে যাওয়ার আগে এমবাপে তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বিরতির পর আরও ৬ বার তারা গুইনগ্যাম্পের জালে বল জড়ায়। ফিরে এসে ৫৯ মিনিটে এডিনসন কাভানি গোল করে ব্যবধান করেন ৪-০। ৬৬ মিনিটে কাভানি তার জোড়া গোল পূর্ণ করলে ব্যবধান হয় ৫-০। ৬৮ মিনিটের মাথায় নেইমারও তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে পিএসজি এগিয়ে যায় ৬-০ ব্যবধানে। ৭৫ মিনিটে কাভানি তার হ্যাটট্রিক পূর্ণ করেন। লিড হয় ৭-০ ব্যবধানের। ৮০ মিনিটে এমবাপেও পূর্ণ করেন হ্যাটট্রিক। তাতে গুইনগ্যাম্প পিছিয়ে পড়ে ৮-০ ব্যবধানে। আর ৮৩ মিনিটে গুইনগ্যাম্পের পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন থমাস মুনিয়ের। তাতে ৯-০ ব্যবধানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

এ জয়ে ১৯ ম্যাচ থেকে ৫৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা লিলে ২১ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট সংগ্রহ করেছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food