জুনায়েদ সিদ্দিকী ঝড়ে খুলনার সংগ্রহ ১৮১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৯, ২১:১৩ | আপডেট : ১৮ জানুয়ারি ২০১৯, ২১:৩৪

জুনায়েদ সিদ্দিকীর ৪১ বলে গড়া ৭০ রানের ইনিংসে ভর করে ৭ উইকটে ১৮১ রান সংগ্রহ খুলনা টাইটানসের।  প্রায় ছয় বছর জাতীয় দলের বাইরে থাকা এই ওপেনার এবারের বিপিএলে চমক দেখাচ্ছেন।  এছাড়া দলের হয়ে ৩২ রান করেন আল-আমিন।  চলতি বিপিএলে এটা তার প্রথম ম্যাচ।  ২৯ রান করেন খুলনার ইংলিশ ক্রিকেটার ডেভিড মালান।  

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় খুলনা। মোহাম্মদ সাইফউদ্দিনের করা ইনিংসের প্রথম ওভারেই শূন্য রানে সাজঘরে ফেরেন জহুরুল ইসলাম অমি। দ্বিতীয় উইকেটে আল আমিনকে নিয়ে ৭১ রানের জুটিতে সে ধাক্কা কাটিয়ে উঠেন জুনায়েদ।

১৯ বলে ৪ বাউন্ডারি আর ১ ছক্কায় আল আমিনও খেলেন ৩২ রানের এক ঝড়ো ইনিংস। তাকে বোল্ড করেন শহীদ আফ্রিদি। পরের ওভারে এসে ভয়ংকর হয়ে উঠতে থাকা মাহমুদউল্লাহকেও (৯ বলে ২ ছক্কায় ১৬ রান) একইভাবে বোল্ড করেন পাকিস্তানি অলরাউন্ডার।

তারপরও দলকে এগিয়ে নিচ্ছিলেন জুনায়েদ। ১৬তম ওভারে এসে দুর্ভাগ্যজনক রানআউটে কাটা পড়েন বাঁহাতি এই ব্যাটসম্যান। ৪১ বলে ৪টি করে চার ছক্কায় ৭০ রান করেন তিনি। এরপর ডেভিড মালানের ২৫ বলে ২৯ আর আরিফুল হকের ৯ বলে ১ ছক্কায় গড়া ১৩ রানের ছোট দুই ইনিংসে ১৮১ পর্যন্ত যেতে পেরেছে খুলনা।

শহীদ আফ্রিদি ৪ ওভারে ৩ উইকেট নিলেও খরচ করেছেন ৩৫ রান। ২ উইকেট নেয়া ওয়াহাব রিয়াজেরও খরচা ৩৪ রান।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ
well-food