আজকের শিরোনাম :

টসে জিতে ফিল্ডিংয়ে রংপুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০১৯, ১৮:০২

বিপিএলের মঙ্গলবার (৮জানুয়ারি) হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হইয়েছে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।নিজেদের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টসে জিতে ফিল্ডিং নিয়েছেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। একাদশে আছেন ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল। প্রথম দুই ম্যাচে স্কোয়াডে থাকলেও একাদশে ছিলেন না গেইল। এই ম্যাচ দিয়ে একাদশে ফিরেছেন এই বাঁহাতি ক্যারিবীয় তারকা। দু’দলেই আছে তারকা খেলোয়াড়ের ছড়াছড়ি। ম্যাচটি শুরু হয়েছে বিকেল সাড়ে ৫টায়। সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

নিজেদের স্বাভাবিক ক্রিকেট খেলে জয়ের ধারা ধরে রাখতে চায় কুমিল্লা। অন্যদিকে, দলে গেইল ফেরায় শক্তি বেড়েছে রংপুরের। জয় ছাড়া অন্যকিছু ভাবছেনা মাশরাফির দল।

বর্তমান চ্যাম্পিয়নদের শুরুটা হয়েছে হার দিয়ে। পরের ম্যাচেই খুলনা টাইটান্সকে হারিয়ে টুর্নামেন্টে ঘুরে দাঁড়ায়। ধারাবাহিকতা ধরে রাখার মিশনে রাইডাররা পাচ্ছে সমৃদ্ধ ব্যাটিং বিভাগ। যুক্ত হয়েছেন ক্যারবিয়ান ক্রিকেট দানব ক্রিস গেইল।

অন্যদিকে, নিজেদের স্বাভাবিক খেলায় মনোযোগী কুমিল্লা। অধিনায়ক স্মিথের নেতৃত্বে ব্যাট হাতে একঝাঁক সেরা ব্যাটসম্যান তামিম, ইমরুল, লুইস, বিজয়, আফ্রিদি, মালিক। পেস বিভাগে ত্রাস ছড়াতে হবে রনি, সাইফুদ্দিন, শহিদদের। সব কৌশল কাজে লাগিয়ে জয়ের ধারা বজায় রাখতে মুখিয়ে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লা আসরে প্রথম ম্যাচে জিতেছে। আর দুই ম্যাচে একটিতে জয় পেয়েছে রংপুর।

রংপুর রাইডার্স ক্রিস গেইল, মেহেদী মারুফ, রিলে রুশো, মোহাম্মদ মিঠুন, রাবি বোপারা, বেনি হাওয়েল, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ফরহাদ রেজা, সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু ও শফিউল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ানস তামিম ইকবাল, এভিন লুইস, স্টিভ স্মিথ (অধিনায়ক), এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, শোয়েব মালিক, শহিদ আফ্রিদি, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি ও মোহাম্মদ শহিদ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ