আজকের শিরোনাম :

জয়ের ধারায় ম্যান ইউ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০১৯, ১১:১১

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার নিচের দিকের দল নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ভালোই লড়াই করতে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। তবে দ্বিতীয়ার্ধেও ২ গোলে নতুন বছরের শুরুটা বেশ হলো প্রতিযোগিতার সফলতম ক্লাবটির। বুধবার রাতে ২-০ গোলে জেতে ম্যানচেস্টার ইউনাইটেড।

নিউক্যাসেলের মাঠে অবশ্য বুধবার রাতে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি ম্যানইউ। বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৪ মিনিটে লিড নেয় সুলশারের শিষ্যরা। এ সময় ফ্রি কিক পায় ম্যানইউ। রাশফোর্ডের নেওয়া ফ্রি কিক থেকে সরাসরি উড়ে আসা বল ঠিকমতো ধরতে পারেননি নিউক্যাসেলের গোলরক্ষক মার্টিন দুভরাবকা। তার হাত ফসকে আসা বলে ওয়ান টাচে গোল করেন বেলজিয়ামের তারকা লুকাকু।

৮০ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন রাশফোর্ড। এ সময় পাল্টা আক্রমণে ডি-বক্সের বাইরে ডানপ্রান্তে বল পেয়ে যান রোমেলু লুকাকু। তিনি বল বাড়িয়ে দেন বামদিকে থাকা আলেক্সিস সানচেজকে। সানচেজ সেখান থেকে বল বাড়িয়ে দেন ডি-বক্সের ভেতরে অবস্থান নেওয়া রাশফোর্ডকে। নিউক্যাসেলের গোলরক্ষককে ফাঁকি দিয়ে রাশফোর্ড ঠাণ্ডা মাথায় বল জালে জড়ান। তাতে টানা চতুর্থ জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। অন্যদিকে ঘরের মাঠে চলতি মৌসুমে ৮ম হারের তিক্ত স্বাদ নেয় নিউক্যাসেল। তাতে করে রেলিগেশন থেকে সামান্য ওপরে অবস্থান করছে সাদা-কালো শিবির।

এ জয়ের ফলে ২১ ম্যাচ থেকে ৩৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে অবস্থান নিয়েছে ম্যানইউ

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ