আজকের শিরোনাম :

সালাহর গোলে নকআউটে লিভারপুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৮, ১২:০৭

যতটুকু দরকার ছিল ততটুকুই করল লিভারপুল। ততটুকু এনে দেওয়ার নায়ক মোহামেদ সালাহ। মিসরীয় ফরোয়ার্ডের দুর্দান্ত গোলে গুরুত্বপূর্ণ ম্যাচে নাপোলিকে ১-০ গোলে হারিয়েছে লিভারপুল।

এতে ‘সি’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় নাম লিখিয়েছে তারা। আর গ্রুপ টপার হিসেবে শুরু করা ইতালিয়ান ক্লাব নাপোলি তৃতীয় হয়ে নেমে গেছে ইউরোপিয়ান লিগে।
দারুণ ছন্দে থাকা সালাহর নৈপুণ্যে ৩৪তম মিনিটে এগিয়ে যায় লিভারপুল। জেমস মিলনারের পাস পেয়ে ডি-বক্সে দ্রুত এগিয়ে  একজনের বাধা এড়িয়ে দুরূহ কোণ থেকে গোলরক্ষকের দুপায়ের ফাঁক দিয়ে বল জালে পাঠান শনিবার লিগে বোর্নমাউথের জালে হ্যাটট্রিক করা মিশরের ফরোয়ার্ড।

ম্যাচজুড়ে প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রাখা লিভারপুল শেষ দিকে বেশ কয়েকটি ভালো সুযোগ পেয়েছিল। কিন্তু ব্যবধান বাড়াতে পারেনি। যোগ করা সময়ে আট গজ দূর থেকে নাপোলির পোলিশ ফরোয়ার্ড মিলিকের শট ঠেকিয়ে দলের জয় নিশ্চিত করেন ব্রাজিলিয়ান গোলরক্ষক আলিসন।

৬ ম্যাচে ৩ জয় ও ২ ড্রয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া পিএসজির পয়েন্ট ১১। আর ৩ জয়ে গ্রুপ রানার্সআপ লিভারপুলের পয়েন্ট ৯। নাপোলির পয়েন্টও লিভারপুলের সমান ৯। মুখোমুখি লড়াইয়ে দুদলই নিজেদের মাঠে সমান ব্যবধানে জিতেছে। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ