আজকের শিরোনাম :

বার্সার সঙ্গে ড্র করে নকআউট পর্বে টটেনহাম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৮, ১১:৫৪ | আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ১১:৫৮

প্রথমে দেখে মনে হবে এটা কি আসলেই বার্সেলোনা! লুইস সুয়ারেজ, পিকে, বুস্কেটস, মেসি, স্টেগান, রবার্তো, আলবাদের ছাড়া বার্সেলোনা দল চিন্তা করাও যায় না। টটেনহ্যামের বিপক্ষে বার্সেলোনার এসব তারকাকে বাদ দেয়ার খেসারত বেশ ভালোভাবেই দিতে হলো কোচ ভালভার্দেকে। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যাম্প ন্যুতে স্পার্সের সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করে বার্সা।

গতকাল রাতে চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘বি’র ম্যাচে  নিজেদের মাঠে ৮ম মিনিটে বার্সাকে এগিয়ে দেন উসমান ডেম্বেলে। মাঝমাঠ থেকে ওয়ালকার পিটার্সের কাছ থেকে বল নিয়ে ডি-বক্সে উইনক্সকে ধোঁকা দিয়ে টটেনহামের জালে বল পাঠান উসমান ডেম্বেলে। 

দ্বিতীয়ার্ধে আক্রমণে এগিয়ে থাকে টটেনহাম। ম্যাচের ৪৯ ও ৫১ মিনিটে গোলের প্রচেষ্টা নষ্ট করেন হ্যারি কেইন। তবে ম্যাচের ৮৫ মিনিটে কাক্সিক্ষত গোলের দেখা পায় টটেনহাম। এ সময় ম্যাচের বাঁ দিক থেকে হ্যারি কেইনের বাড়ানো শট অসাধারণ এক শটে বার্সার জালে পাঠান লুকাস মৌরা।

এ ড্রয়ের ফলে গ্রুপ ‘বি’তে টটেনহাম ও ইন্টারের পয়েন্ট সমান ৮ করে। প্রতিপক্ষের মাঠে গোল করায় নকআউট পর্বের টিকেট পায় মাওরিসিও পচেত্তিনোর টটেনহাম। ১৪ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বার্সেলোনা।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ