আজকের শিরোনাম :

হাফসেঞ্চুরি করে ফিরলেন তামিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৮, ১৫:১৩ | আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮, ১৫:১৬

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জয়ের লড়াইয়ে ব্যাট করছে বাংলাদেশ। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৩ ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টস জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ।

এ ম্যাচেও উনিং কম্বিনেশন নিয়েই মাঠে নামে বাংলাদেশ দল। যদিও তামিম ইকবালের সঙ্গে ব্যাট করতে নেমে ম্যাচের দ্বিতীয় ওভারেই চোটের কবলে পড়ে ফিরতে হয়েছে ওপেনার লিটন দাসের। ৭ বলে ৫ রান করে ওশানে থমাসের গতিতে পায়ে চোট পেয়ে মাঠ ছাড়েন ডানহাতি এ ব্যাটসম্যান।

চতুর্থ ওভারের তৃতীয় বলে আউট হন ইমরুল কায়েস। এবারও সেই থমাস তাণ্ডব। উইকেট রক্ষক শাই হোপের বলে ক্যাচ দিয়ে ৬ বলে কোনো রান না করেই ড্রেসিং রুমে ফিরে যান ইমরুল।

তামিমের সঙ্গে প্রাথমিক বিপর্যয় কাটিয়ে উঠতে সার্থক হন চার নম্বরে ব্যাট করতে নামা মুশফিকুর রহিম। দুজনে গড়েন ১১১ রানের জুটি। ক্যারিয়ারের ৪৩তম হাফসেঞ্চুরি তুলে বিদায় নিয়েছেন তামিম। ৬৩ বলে ৫০ রান করে ডিপ মিড উইকেটে থাকা কেমার রোচের হাতে ক্যাচ দিয়ে মাঠ ছেড়েছেন এ ওপেনার।  

অন্যদিকে মুশফিক ৩২তম হাফসেঞ্চুরি তুলে নিয়েছেন। ২৬ ওভার শেষে দলের সংগ্রহ দুই উইকেট হারিয়ে ১৩১ রান। ডানহাতি এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের সংগ্রহ ৭৬ বলে ৬২। তার সঙ্গে যোগ দিয়ে সাকিব আল হাসান ৮ বলে ২ রান করেছেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ