আজকের শিরোনাম :

দেশের মানুষ নৌকার পক্ষেই কথা বলবে: সাকিব

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৮, ০১:০৬

এবারের নির্বাচনে মাশরাফির পাশাপাশি আওয়াজ ছিল সাকিব আল হাসানেরও নৌকার প্রার্থী হওয়ার। তবে শেষ মুহূর্তে তিনি ভোটের মাঠে না নেমে আপাতত ক্রিকেট নিয়েই থাকার সিদ্ধান্ত নেন। তবে নৌকার প্রতি নিজের সমর্থন জানতে ভুল করেননি।আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সোমবার রাজধানীর ফার্মগেট কৃষিবিদ ইন্সটিটিউটে ‘আই এম বাংলাদেশ’ শীর্ষক এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

অনুষ্ঠানে সাকিব বলেন, ওয়ানডের প্রথম ম্যাচে মিরপুর স্টেডিয়ামে আমরা যখন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়লাভ করেছি তখন গ্যালারিতে ৬ থেকে ৭ হাজার দর্শক নৌকা, নৌকা স্লোগান দিয়েছে। আমি নিশ্চিত দেশের মানুষ নৌকার পক্ষেই কথা বলবে। নৌকায় ভোট দিয়ে উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখবেন।

একাদশ সংসদ নির্বাচনে উন্নয়নের পক্ষে ভোট দিতে তরুণদের উদ্বুদ্ধ করার জন্য ‘হ্যাশট্যাগ আই অ্যাম বাংলাদেশ’ বা ‘আমিই বাংলাদেশ’ প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে তরুণ নতুন ভোটারদের কাছে এভাবেই নৌকা প্রতীকে ভোট চান ক্রিকেটার সাকিব।

অনুষ্ঠানের মাধ্যমেই আসন্ন জাতীয় নির্বাচনে দেশের শীর্ষ ব্যবসায়ীদের একটি অংশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকারের পক্ষে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, এমসিসিআই সভাপতি নিহাদ কবীর, ঢাকা চেম্বার সভাপতি আবুল কাসেম খান, বিজিএমইএর সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ