আজকের শিরোনাম :

আবারো পয়েন্ট হারালো ম্যান ইউ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০১৮, ১০:২১

দুই গোল খেয়ে হারের শঙ্কায় পড়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। রোমেলু লুকাকু ও আন্দ্রে পেরেরার গোলে সাউথ্যাম্পটনের মাঠে হার এড়িয়েছে জোসে মরিনিয়োর দল।

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-২ ড্র হয়।

নিজেদের মাঠে দ্বাদশ মিনিটে এগিয়ে যায় সাউথ্যাম্পটন। চার ডিফেন্ডারকে কাটানোর পর নাথান রেডমন্ড ছোট করে বল বাড়ান মাইকেল ওবাফেমিকে। আয়ারল্যান্ডের ফরোয়ার্ডের দারুণ পাস পেয়ে জোরালো শটে বল জালে জড়িয়ে দেন ফাঁকায় থাকা স্টুয়ার্ট আর্মস্ট্রং।

লিগে আগের দুই ম্যাচে জিততে না পারা ইউনাইটেডকে ২০তম মিনিটে আরও চেপে ধরে সাউথ্যাম্পটন। বাঁ দিক থেকে পর্তুগিজ ডিফেন্ডার সেদ্রিচের ফ্রি কিক বাঁক খেয়ে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেয়।

দুই গোল হজমের পর ঘুরে দাঁড়ায় ইউনাইটেড। ৩৩তম মিনিটে সতীর্থের বাড়ানো বল অফসাইডের ফাঁদ ভেঙে নিয়ন্ত্রণ নিলেও সময় নষ্ট করে শট নিতে পারেননি মার্কাস র‌্যাশফোর্ড। ইংলিশ এই ফরোয়ার্ডের বাড়ানো বল দৌড়ে এসে কোনাকুনি শটে জালে জড়িয়ে দেন শুরুর একাদশে ফেরা লুকাকু। ইউনাইটেডের হয়ে শেষ ১৩ ম্যাচে প্রথম গোল পেলেন বেলজিয়ামের এই ফরোয়ার্ড।

ছয় মিনিট পর সমতার স্বস্তি ফেরে ইউনাইটেড শিবিরে। র‌্যাশফোর্ডের কাট ব্যাকে বুদ্ধিদ্বীপ্ত টোকায় জালে জড়িয়ে দেন স্পেনের ডিফেন্ডার এররেরা।

দ্বিতীয়ার্ধেও বলের নিয়ন্ত্রণে এগিয়ে ছিল ইউনাইটেড; কিন্তু গোলরক্ষকের তেমন কোনো পরীক্ষা নিতে পারেনি তারা। ৭৯তম মিনিটে রেডমন্ডের দূরপাল্লার শট শেষ মুহূর্তে দাভিদ দে হেয়া ফিস্ট করে ফেরালে ভালো সুযোগ নষ্ট হয় সাউথ্যাম্পটনের।

এ ড্রয়ের ফলে ১৪ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে ইউনাইটেড। ৯ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চলে আছে সাউথ্যাম্পটন।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ