আজকের শিরোনাম :

ড্র করে নকআউট পর্বে ম্যানসিটি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০১৮, ১০:৩৮ | আপডেট : ২৮ নভেম্বর ২০১৮, ১১:২২

লিওঁর কাছে হেরে যাত্রা শুরুর পর মিলেছিল টানা তিনটি জয়। কিন্তু ফিরতি লেগে ফরাসি ক্লাবটির কাছে ফের হারতে বসেছিল ম্যানচেস্টার সিটি। তবে দুবার পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে মূল্যবান এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে পেপ গার্দিওলার দল। সঙ্গে পেয়েছে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বের টিকেট। 

লিওঁর পক্ষে জোড়া গোল করেন মাক্সওয়েল। আর প্রথমবার এমেরিক লাপোর্তের গোলে সমতায় ফেরার পর শেষ দিকে সার্জিও আগুয়েরোর গোলে ড্রয়ে মাঠ ছাড়ে ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা।

প্রথমার্ধে অনেকগুলা সুযোগ নষ্ট করা লিওঁ দ্বিতীয়ার্ধের ১০ম মিনিটে গোলের দেখা পায়। সতীর্থের ছোট পাস পেয়ে ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের জোরালো উঁচু শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন মাক্সওয়েল। ৬২তম মিনিটে সেটপিসে গোল করে সমতায় ফেরে সিটি। ডান দিক থেকে রাহিম স্টার্লিংয়ের ফ্রি-কিকে দাভিদ সিলভার হেডে বাড়ানো বল আবারও হেড করে জালে পাঠান ফরাসি ডিফেন্ডার লাপোর্ত। চলতি মৌসুমে এটা তার তৃতীয় গোল।

৮১তম মিনিটে আবারও এগিয়ে যায় প্রথম লেগে সিটির মাঠে ২-১ গোলে জেতা লিওঁ। সতীর্থের পাস ধরে ডি-বক্সে ঢুকে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারকে কোনো সুযোগ না দিয়ে বাঁ পায়ের শটে দ্বিতীয় গোলটি করেন কোত দি ভোয়ার ফরোয়ার্ড মাক্সওয়েল।

এবার তাদের এগিয়ে যাওয়ার আনন্দ দুই মিনিটও স্থায়ী হয়নি। ৮৩তম মিনিটে রিয়াদ মাহরেজের কর্নারে হেডে দূরের পোস্ট দিয়ে বল ঠিকানায় পাঠান আর্জেন্টাইন স্ট্রাইকার আগুয়েরো।

৫ ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে ম্যানচেস্টার সিটির পয়েন্ট ১০। ৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিওঁ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ