ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০১৮, ০৯:০৯

চট্টগ্রামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে আগে ব্যাটিং করবে বাংলাদেশ। আগে ব্যাটিং নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচ শুরু সকাল সাড়ে নয়টায়।

দ্বিতীয় মেয়াদে অধিনায়ক হওয়ার পর দেশের মাটিতে এটিই সাকিব আল হাসানের প্রথম ম্যাচ। ম্যাচে ভালো করার জন্য প্রথম ইনিংসে ভালো করতে হবে। বিশেষ করে ব্যাটসম্যানদের দিকে তাকিয়ে অধিনায়ক সাকিব।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে সাকিব বলেছেন, ‘আমাদের চেষ্টা থাকবে ভালো ব্যাটিং করার। দলের স্কোর যেন ভালো অবস্থায় রাখতে পারি। হাইস্কোরিং ম্যাচ নাও হতে পারে। মোটামুটি উইকেটও যদি হয় তাহলে তিনশ-প্লাস রান করতে পারলে খুবই ভালো।

‘আর যদি আরো ভালো ব্যাটিং উইকেট হয় ৪০০-৫০০ যদি করা যায়, এটা আমাদের জন্য সুবিধা হবে প্রথম ইনিংসে। সবাই চেষ্টা করবে ইনিংস বড় করার, সেটা ব্যক্তিগত দিক থেকে হোক আর দলীয় দিক থেকে হোক।’

চলতি বছরের মাঝামাঝি ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট সিরিজটা দুঃস্বপ্নের মতো কেটেছিল বাংলাদেশের জন্য। বিশেষ করে প্রথম টেস্টের প্রথম ইনিংসে নিজেদের সর্বনিম্ন ৪৩ রানে অলআউট হয়েছিল বাংলাদেশ। দুই ম্যাচই হেরেছিল তিন দিনে। এবার নিজেদের মাটিতে বাংলাদেশের সামনে প্রতিশোধ নেওয়ার সুযোগ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ
well-food