আজকের শিরোনাম :

চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালের জন্য রিয়াল প্রস্তুত : জিদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০১৮, ১৮:০৬

ঢাকা, ২১ মে, এবিনিউজ : কোচ জিনেদিন জিদান বলেছেন চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালের জন্য টানা দুইবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ পুরোপুরি প্রস্তুত। শনিবার লা লিগায় ভিয়ারেলের সাথে ড্র করে এবারের মৌসুম শেষ করেছে রিয়াল। কিন্তু এই ফল লিভারপুলের বিপক্ষে ইউরোপীয়ান শো ডাউনে কোন প্রভাব ফেলবে না বলেন জিদান বিশ^াস করেন।

 

শনিবার ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও গ্যারেথ বেলের দুই গোলে রিয়াল এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত ভিয়ারেলের সাথে ড্র নিয়েই মাঠ ছাড়ে। যে কারনে ম্যাচ শেষে এই ম্যাচকে ছাপিয়ে জিদানকে ইউরোপীয়ান চ্যাম্পিয়ন্স লীগের ফাইনাল নিয়েই বেশী কথা বলতে হয়েছে। আগামী ২৬ মে কিয়েভে এবারের আসরের ফাইনালের আগে অনেকটাই আত্মবিশ^াসী মাদ্রিদ কোচ জিদান বলেছেন, ‘আমি এখনও চ্যম্পিয়ন্স লীগের ফাইনালের জন্য মূল একাদশ নিয়ে চিন্তা করিনি। তবে আমরা প্রস্তুত। আজকের ম্যাচে কোন ইনজুরি হয়নি যা সত্যিই গুরুত্বপূর্ণ। কিয়েভের ফাইনালের জন্য এখন আমরা পুরোপুরি প্রস্তুত। এটি এই মৌসুমে আমাদের জন্য অন্যতম বিশেষ ম্যাচ।’

 

জিদান আরো বলেন, লা লিগা শেষ হয়েছে। এখন সামনে শুধুমাত্র চ্যাম্পিয়ন্স লীগের ফাইনাল, যে ম্যাচটির জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষায় আছি। আমরা প্রতিটি ম্যাচেই জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামি। কিন্তু এবারের মৌসুমে লা লিগা জেতা হয়নি। তবে আমরা চ্যাম্পিয়ন্স লীগ শিরোপা ধরে রাখতে চাই। লীগের পারফরমেন্স নিয়ে আমি মোটেই সন্তুষ্ট নই। এটা সত্যিকার অর্থেই আমাদের জন্য কঠিন মৌসুম ছিল। বিশেষ করে শুরুটা ভাল হয়নি। তবে সবকিছুকে পিছনে ফেলে আবারো ফিরে আসার ক্ষমতা আমাদের আছে। মৌসুমের শুরুতে আমারা ক্লাব ওয়ার্ল্ড কাপ জিতেছি, এখন শেষ শিরোপাটাও জিততে চাই। বাসস। 

 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ