সিলেটে ঘাম ঝরালেন মুশফিক-রিয়াদরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০১৮, ১৮:৫৮

জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের মাধ্যমে সিলেট বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম টেস্টের অষ্টম ভেন্যু হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছে। আর ইতিহাসের এমন স্বাক্ষী হতে সিলেটে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আগামী ৩রা নভেম্বর জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্টে খেলতে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ।

আজ সোমবার (২৯ অক্টোবর) মাঠের প্রথম অনুশীলনে টানা ৪ঘন্টা সিলেট বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ঘাম ঝরান মুশফিক-রিয়াদরা। এর আগে গত শনিবার (২৭ অক্টোবর) সিলেট আসে বাংলাদেশ দল। গতকাল রোববার সিলেটে গুড়িগুড়ি বৃষ্টি হওয়ায় ক্রিকেটাররা নিজেদের অনুশীলন সেরেছেন স্টেডিয়ামের ইনডোরে।

এদিকে সিলেটে ম্যাচ জয়ে আশাবাদী বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। তিনি বলেন, আমার মনে হয় সিলেটের উইকেট ভালো হবে। কারণ সিলেটে প্রথম শ্রেণীর যে ম্যাচগুলো দেখেছি সেগুলোতে ব্যাটসম্যান ও বোলার সবার জন্যই কিছু না কিছু থাকে। এটা সবসময় স্পোর্টিং উইকেট হয়।

তিনি আরো বলেন, আমি যতবার এসেছি ৮০ ভাগ ম্যাচে কিছু রেজাল্ট পেয়েছি। উইকেট টার্ন পাওয়া যায় আবার বাউন্সও থাকে। আমার আগের অভিজ্ঞতা থেকে বলছি আমার মনে হয় ভাল হবে উইকেটটা। আর এটা তো দুর্দান্ত এক মাঠ। আশা করি খুব ভাল একটা টেস্ট ম্যাচ দেখতে পারব।

সাকিব-তামিমের এ টেস্টে না থাকার ব্যাপারে তিনি বলেন,  সাকিবের না থাকা এই সিরিজে অনেক বড় প্রভাব ফেলে। অবশ্য তাদের ছাড়াই ওয়ানডে সিরিজটা আমরা ভালভাবে জিতে এসেছি। দলে যারা আছেন তারা আশা করি তাদের দায়িত্বয়টা ঠিকঠাক পালন করতে পারলে আমরা ভাল কিছু করতে পারব।


এবিএন/মুহাজিরুল ইসলাম রাহাত/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ