আজকের শিরোনাম :

এমবাপে-ড্রাক্সলারের গোলে পিএসজির জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০১৮, ১১:৫৫

ফরাসি লিগ ওয়ানে উড়তে থাকা প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) এবার জয় পেয়েছে অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে। প্রতিপক্ষের মাঠে গতকাল রাতে ২-০ ব্যবধানে জয় পেয়েছে থমাস টুখেলের শিষ্যরা।

রবিবার রাতে আক্রমণপাল্টা আক্রমণে প্রথমার্ধের লড়াইটা ছিল বেশ জমজমাট। বিরতির আগে যদিও খুব বেশি উল্লেখযোগ্য সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই।

ম্যাচের প্রথম সুযাগটি পায় মার্সেই। ২৮তম মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুইস গুস্তাভোর দূরপাল্লার শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হলে সে যাত্রায় বেঁচে যায় পিএসজি।

প্রথমার্ধের সেরা সুযোগটি যোগ করা সময়ে পায় পিএসজি। আনহেল দি মারিয়ার শট গোললাইন থেকে ফেরান ডাচ মিডফিল্ডার কেভিন স্ট্রুটম্যান।

৬১তম মিনিটে ক্যামেরুনের ফরোয়ার্ড এরিক মাক্সিম চুপো-মোটিংকে তুলে দারুণ ছন্দে থাকা এমবাপেকে নামান কোচ। আস্থার প্রতিদান দিতে দেরি করেননি ফরাসি এই ফরোয়ার্ড। মাঝমাঠের আগে থেকে দি মারিয়ার লম্বা করে বাড়ানো বল ধরে সঙ্গে লেগে থাকা এক ডিফেন্ডারকে গতিতে পরাস্ত করে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে দলকে এগিয়ে দেন এমবাপে।

যোগ করা সময়ের ৫ম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ড্রাক্সলার। বল পায়ে ডি-বক্সে ঢুকে ঠিকমতো শট নিতে পারেননি নেইমার। বল একটু দূর দিয়ে বাইরে চলে যাচ্ছিল, শেষ মুহূর্তে ছুটে এসে দুরূহ কোণ থেকে টোকায় বল জালে পাঠান জার্মান এই মিডফিল্ডার।    

১১ ম্যাচের সবকটিতে জেতা পিএসজির পয়েন্ট হলো ৩৩। ৮ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিল। ১৯ পয়েন্ট নিয়ে ৫ম স্থানে মার্সেই।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ