আজকের শিরোনাম :

একাদশে ফিরলেন মোস্তাফিজ, বোলিংয়ে মুম্বাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০১৮, ১৬:৪৩ | আপডেট : ২০ মে ২০১৮, ১৬:৪৮

ঢাকা, ২০ মে, এবিনিউজ : এবারের আইপিএল-এর প্রথম ৬ ম্যাচেই খেলেছেন বাংলাদেশের বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। কিন্তু এরপর থেকে যেন সাইড বেঞ্চই তার ঠিকানা হয়ে গেছে। তবে বাংলাদেশের সমর্থকদের জন্য দারুণ খবর দিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা।

আজ রবিবার দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় নিজেদের শেষ ম্যাচে টসে হেরে ব্যাটিং পেয়েছে মুম্বাই। টস শেষে রোহিতই জানিয়েছেন মোস্তাফিজের অন্তর্ভুক্তির কথা। বলেন, ‘পিচ শুকনো দেখাচ্ছে। আমরা এ ধরনের কন্ডিশন সম্পর্কে সজাগ। এখন শুধু তাদের থামিয়ে রাখা প্রয়োজন। একটা পরিবর্তন আছে দলে। কাঁধের ব্যথায় খেলতে পারবেন না মিচেল ম্যাক্লেনাঘান, তার পরিবর্তে দলে আসছে মোস্তাফিজ।’
 
আইপিএলে এর আগের দুই আসর মোস্তাফিজ খেলেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। তবে এবার তাকে নিলামে কিনে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। প্রথম ৬ ম্যাচে ৭ উইকেট নিয়েছেন তিনি।

আজ রবিবারের দুইটি ম্যাচ দিয়ে শেষ হচ্ছে আইপিএলের লিগ পর্ব। এখন পর্যন্ত তিনটি দলের প্লে-অফ নিশ্চিত হয়েছে। বাকি আছে একটি জায়গা। সেটার জন্য আবার লড়াই তিনটি দলের। সেই দলগুলোর একটি মুম্বাই ইন্ডিয়ান্স। দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে জিতলে তারা উঠে যাবে প্লে-অফ।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ