আজকের শিরোনাম :

সালাহর গোলে জয় পেল লিভারপুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৮, ১২:৩০

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে হার্ডার্সফিল্ড টাউনের মুখোমুখি হয় লিভারপুল। যদিও অলরেডরা তাদের সেরাটা দিয়ে খেলতে পারেনি। তবুও ১-০ গোলে জয় পেয়েছে তারা। জয়সূচক একমাত্র গোলটি করেন লিভারপুলের মিসরীয় তারকা মোহাম্মদ সালাহ।

ম্যাচের ২৪তম মিনিটের জেরদান সাচিরির আড়াআড়ি করে বাড়ানো বল ডান পায়ের কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে জালে জড়িয়ে দেন সালাহ।

৩১তম মিনিটে হাডার্সফিল্ডের সমতায় ফেরা হয়নি ক্রসবারের বাধায়। অধিনায়ক জোনাথন হগের ২০ গজ দূর থেকে নেওয়া জোরালো শট গোলরক্ষককে ফাঁকি দিয়ে ক্রসবারে লেগে ফিরে।

৪২তম মিনিটে হগ হেড করার পর ডি বক্সের মধ্যে জেমস মিলনারের বাহুতে বল লাগলে হাডার্সফিল্ড পেনাল্টির আবেদন করে। সাড়া দেননি রেফারি।

ব্যবধান দ্বিগুণ করার ভালো সুযোগটি ৬৩তম মিনিটে নষ্ট করেন সালাহ। বাঁ দিক থেকে ড্যানিয়েল স্টারিজের লম্বা করে বাড়ানো বল বুক দিয়ে নামানোর পর শট মারেন দূরের পোস্টের বাইরে দিয়ে। তবে শেষ পর্যন্ত লিগে ৭ম জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লপের দল।

এ জয়ের ফলে ম্যানচেস্টার সিটির সঙ্গে পয়েন্টের সমতা এনেছে লিভারপুল। ৯ ম্যাচ থেকে ম্যানচেস্টার সিটির সংগ্রহ ২৩ পয়েন্ট। লিভারপুলেরও তাই। তবে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে লিভারপুল।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ