আজকের শিরোনাম :

হোয়াইট বোর্ডে কী ছবি আঁকলেন সাকিব? (ভিডিও)

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৮, ১৭:৩৯

ঢাকা, ১৯ মে, এবিনিউজ : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে সবার আগেই প্লে অফের টিকেট কেটেছে সানরাইজার্স হায়দরাবাদ। এরই মধ্যে গ্রুপ পর্বের ১৩টি ম্যাচের নয়টিতে জিতে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে দলটি। আজ শনিবার রাতে কলকাতা নাইট রাইডারসের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মাঠে নামবে টম মুডির শিষ্যরা।

তার আগে নিজেদের চাঙা রাখতেই প্রধান কোচ টম মুডির নির্দেশে ‘ফান অ্যাক্টিভিটিস’ আয়োজন করে সানরাইজার্স হায়দরাবাদ। ওই ইভেন্টের চুম্বক অংশ নিয়ে একটি ভিডিও এরই মধ্যে নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

ওই ভিডিওতে দেখা যায়, দুই দলে ভাগ হয়ে ফান অ্যাক্টিভিটিসে অংশ নেন হায়দরাবাদের খেলোয়াড়রা। একদলে ছিলেন মুত্তিয়া মুরালিধরন, কার্লোস ব্রাথওয়েট, রশিদ খান, মোহাম্মদ নবী, বিপুল শর্মা, ক্রিস জর্ডান, বাসিল থাম্পি, শিখর ধাওয়ানরা। আরেক দলে ছিলেন কেন উইলিয়ামসন, সাকিব আল হাসান, সিদ্ধার্থ কাউল, বিলি স্টেনলেক, ইউসুফ পাঠান, ভুবনেশ্বর কুমাররা।

‘ফান অ্যাক্টিভিটিস’-এ ছিল বেশ কয়েকটি আয়োজন। যেমন - হোয়াইট বোর্ডে মার্কার দিয়ে কেউ কিছু আঁকবে, বাকিদের বলতে হবে সেটা কী? এ ছাড়া ছিল, চোখ বন্ধ করে দূরে রাখা গ্লাস পর্যন্ত হেঁটে যেতে হবে কিন্তু হাঁটার সময় ওই গ্লাসে স্পর্শ করা যাবে না। অন্য সবার মতোই খেলাগুলোতে অংশ নিয়েছিলেন বাংলাদেশের সাকিব আল হাসানও।

হোয়াইট বোর্ডে সাকিবের আঁকা ছবি দেখে অবশ্য প্রথম সুযোগে কেউ বলতেই পারেননি সেটা কী। একজন ধারণা করেছিলেন সেটা মৌমাছি হবে। কিন্তু সাকিব মাথা নেড়ে জানিয়ে দেন, উত্তর ভুল। পরবর্তী সময়ে সাকিব মুখে হাত নিয়ে বুঝিয়ে দেন, ওটা খাবারের জিনিস। এরপরই সিদ্ধার্থ কাউল বলে উঠেন, পপকর্ণ।

সাকিব ছাড়াও অঙ্কন খেলায় অংশ নেন অন্যরাও। যেমন কেন উইলিয়ামসন এঁকেছিলেন ল্যাপটপ, সিদ্ধার্থ মৌমাছি, ভুবনেশ্বর কুমার বল ইত্যাদি। মূলত নিজেদের সম্পর্ক আরও মজবুত করতেই এই আয়োজন। কোচিং স্টাফ থেকে শুরু করে খেলোয়াড়রা আনন্দ-হুল্লোড়েই কাটিয়েছে সময়টা। সানরাইজার্স হায়দরাবাদের ওই ‘ফান অ্যাক্টিভিটিস’ এর ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।



এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ