আজকের শিরোনাম :

দলের সঙ্গে যোগ দিলেন সাকিব

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ১৭:৫১

আইপিএল পর্ব চুকিয়ে শনিবার দুপুরে জাতীয় দলের সতীর্থদের সঙ্গে যোগ দেন সাকিব আল হাসান। এর আগে একই দিন ভোর ছয়টায় টিম হোটেলে পৌঁছান তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্ব শুরু হতে যাচ্ছে রোববার। এতে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ লড়বে স্কটল্যান্ডের বিপক্ষে।

সে ম্যাচের আগের দিন শনিবার দুপুরে আইপিএল পর্ব চুকিয়ে জাতীয় দলের সতীর্থদের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। এর আগে একই দিন ভোর ছয়টায় টিম হোটেলে পৌঁছান সাকিব।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম নিউজবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। কোয়ারেন্টিনের জটিলতা এড়াতে আরব আমিরাত থেকে সড়কপথে ওমানে এসেছেন দেশসেরা অলরাউন্ডার।

সড়কপথে আসায় কোয়ারেন্টিনে থাকতে হবে না সাকিবকে। এর ফলে স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের বাছাই পর্বের প্রথম ম্যাচেই থাকতে পারবেন দলের সঙ্গে।

বাছাই পর্বের আগে ওমানের স্থানীয় সময় শনিবার সন্ধ্যা ছয়টায় শেষবারের মতো অনুশীলনে নামবে জাতীয় দলের ক্রিকেটাররা, তবে এই অনুশীলনে সাকিব থাকবেন কি না, সেই বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

বাছাই পর্বে স্কটল্যান্ড ছাড়াও বাংলাদেশকে লড়তে হবে স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে। এ পর্বে গ্রুপ চ্যাম্পিয়ন হলেই ডমিঙ্গো শিষ্যদের মিলবে বিশ্বকাপের মূল পর্বের টিকিট।

বাছাই পর্বে খেলার আগে সাকিববিহীন তিনটি প্রস্তুতি ম্যাচ খেলেছে টাইগাররা। কেবল ওমানের এ-দলের বিপক্ষে জয়ের দেখা পেয়েছে লাল-সবুজ জার্সিধারীরা। বাকি দুই ম্যাচে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে হারকে সঙ্গী করে মাঠ ছাড়তে হয়েছে লিটন-সৌম্যদের।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ