আজকের শিরোনাম :

আজ ওয়েম্বলিতে বার্সার কঠিন পরীক্ষা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০১৮, ১৩:৪৮

শিরোপাপ্রত্যাশী বার্সেলোনা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আজ রাতে টটেনহ্যামের মুখোমুখি হবে। ওয়েম্বলির এ ম্যাচ দিয়ে অক্টোবরের কঠিন সূচি শুরু হবে স্প্যানিশ চ্যাম্পিয়নদের।
 
বার্সেলোনার জন্য এ মাসটা বেশ কঠিন। আজ রাতে টটেনহ্যামের বিপক্ষে খেলার পর ৭ অক্টোবর ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে তারা। এর পর আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর প্রথম ম্যাচে খেলতে হবে  সেভিয়ার বিপক্ষে। ২৪ অক্টোবর চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের সঙ্গে খেলার ঠিক ৪ দিন পর মৌসুমের প্রথম এল ক্লাসিকো খেলতে নামবে কাতালানরা।
 
লিওনেল মেসিদের দলের এ কঠিন সূচিকে আরও কঠিন করে তুলেছে তাদের সাম্প্রতিক ফর্ম এবং ইনজুরি-নিষেধাজ্ঞার সমস্যা। লা লিগায় শেষ ৩ ম্যাচে জয়হীন বার্সা ইংলিশ ক্লাব টটেনহ্যামের বিপক্ষে ডিফেন্ডার স্যামুয়েল উমতিতিকে পাচ্ছে না নিষেধাজ্ঞার কারণে। আগের ম্যাচে লাল কার্ড দেখা ফরাসি ডিফেন্ডার অবশ্য লিগামেন্টে চোট পেয়ে ৬ মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন। এ ছাড়া চোটের কারণে রাইটব্যাক সার্জি রবার্তোকেও পাচ্ছেন না কোচ আর্নেস্তো ভালভার্দে। ওয়েম্বলিতে তাই বড় পরীক্ষার মুখে পড়তে হবে বার্সাকে।
 
টটেনহ্যামেরও ইনজুরি সমস্যা আছে। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে মিডফিল্ডার ডেলে আলীকে পাচ্ছে না স্পার্সরা। মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন, মুসা ডেম্বেলে, ডিফেন্ডার ইয়েন ভেরটঙ্ঘেন এবং সার্জি অরিয়েও খেলছেন না চোটের কারণে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ