আজকের শিরোনাম :

চ্যাম্পিয়ন্স লিগে রাতে মাঠে নামবে রিয়াল, পিএসজি, ম্যানসিটি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৩

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে রাতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ-পিএসজি-ম্যানসিটি-লিভারপুলের মতো বড় দলগুলো। গত বছরের মতো এবারও শুরুতেই রিয়ালের মুখোমুখি হবে সিরিআ চ্যাম্পিয়ন ইন্টার মিলান। মেসি-নেইমারের পিএসজির প্রতিপক্ষ বেলজিয়ামের ব্রাহা। অ্যানফিল্ডে লিভারপুলের অতিথি এসি মিলান। আর হোম ম্যাচে ম্যানসিটি লড়বে লাইপজিগের বিপক্ষে। সবগুলো ম্যাচই হবে রাত ৩টায়।

চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে বেশিবারের চ্যাম্পিয়নরা রাতে নামছে মাঠে। খেলাটা প্রতিপক্ষের মাঠে, শেষ সিজনের মতো এবারও সিরি আ চ্যাম্পিয়ন ইন্টার মিলানের মুখোমুখি হবে গ্যালাক্টিকোরা। রিয়াল ক্যাপ্টেন রামোস আর ডিফেন্সে আর জুটি ভারান দুজনই চলে গেছে- ক্লাব ছেড়ে, তাই রক্ষণভাগটা বেশ নড়বড়ে মাদ্রিদ জায়ান্টদের। তবে আক্রমণভাগে বেনজেমা আর ভিনিসিয়াস আছেন দুর্দান্ত ফর্মে তাই ইন্টারের বিপক্ষে টক্করটা ভালই হবে আনচেলত্তির ছেলেদের।

পিএসজির জার্সিতে মেসি-নেইমার এমবাপ্পে ত্রয়ী দেখার জন্য মুখিয়ে আছে ফুটবল ভক্তরা। হয় তো আজ রাতেই হয়ে যেতে পারে ফ্যানদের সেই স্বপ্ন পূরণ। বেলজিয়ামের ক্লাব ব্রাহার বিপক্ষে রাতে মাঠে নামবে পিএসজি। নিষেধাজ্ঞার কারণে থাকবেন না ডি মারিয়া। তবে মেসি এমবাপ্পে যে ফর্মে আছে তাতে পিএজির জয় দেখার অপেক্ষায় সমর্থকরা।

লিভারপুলের হোম  গ্রাউন্ডে আছে আরও এক বিগম্যাচ। ইন্টার ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানকে আতিথ্য দিতে মুখিয়ে আছে অলরেডরা। মিলানের ইব্রার এই ম্যাচ খেলা। তবে লিভারপুলের ইয়াং স্টার হার্বি ইলিয়ট ছাড়া প্রায়, সবাই ফিট আছে। ম্যাচে ফেভারিট হিসেবেই নামবে ইয়র্গেন ক্লপের ছেলেরা।

চ্যাম্পিয়ন্স লিগের ডিফেন্ডিং রানার্স আপ ম্যানসিটির ম্যাচ আছে রাতে। তারা খেলবে জার্মান ক্লাব লাইপজিগের বিপক্ষে। ম্যাচে সিটি ফেভারিট হলেও লড়াইটা হবে বেশ। দু'দল যে আগে কখনোই মুখোমুখি হয়নি ইউরোপিয়ান প্রতিযোগিতায়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ