আজকের শিরোনাম :

রেইমসকে উড়িয়ে দিল পিএসজি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:০২

লিগ ওয়ানের ম্যাচে রেইমসের বিপক্ষে ৪-১ গোলের বড় জয় পেয়েছে পিএসজি। জোড়া গোল করেছেন এদিনসন কাভানি। এ ছাড়া একটি করে গোল করেছেন নেইমার ও থমাস মুনিয়ার। রেইমসের হয়ে একমাত্র গোলটি করেছেন জাভিয়ার শাভালেরিন।

এ দিন অবশ্য ম্যাচের শুরুতেই এগিয়ে যায় রেইমস। বাঁ দিক থেকে আর্জেন্টাইন ফরোয়ার্ড পাবলো চাভাররিয়ার পাস থেকে বল পেয়ে গোল করেন ফরাসি ফরোয়ার্ড শাভালেরিন। এর ৩ মিনিট পর অবশ্য কাভানির গোলে সমতায় ফেরে পিএসজি।

আর ম্যাচের ২৪ মিনিটে সফল স্পট-কিক থেকে দলকে ২-১ গোলে এগিয়ে দেন নেইমার। প্রতিপক্ষের ডি-বক্সের ভেতর কাভানি ফাউলের শিকার হলে পেনাল্টি পায় পিএসজি। বিরতির মিনিটখানেক আগে ম্যাচে নিজে দ্বিতীয় গোল করে পিএসজিকে ৩-১ গোলে এগিয়ে দেন কাভানি। 

দ্বিতীয়ার্ধের ১০ম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন তমা মুনিয়ে। প্রথমবারের মতো পিএসজির শুরুর একাদশে সুযোগ পাওয়া ফরাসি ফরোয়ার্ড মুসা দিয়াবির পাস পেয়ে বল জালে পাঠান বেলজিয়ামের ডিফেন্ডার মুনিয়ে। সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন রাইট-ব্যাক মুনিয়ে।

 

শেষ দিকে হ্যাটট্রিক করার দারুণ সুযোগ পেয়েছিলেন কাভানি। কিন্তু তার শট গোলরক্ষককে পরাস্ত করলেও বল ক্রসবারে লাগে।

৭ ম্যাচের সবকটিতে জিতে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। অলিম্পিক লিওঁ, মার্সেই ও লিলের পয়েন্ট সমান ১৩ করে। গোল ব্যবধানে এগিয়ে লিওঁ দ্বিতীয় স্থানে আছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ