আজকের শিরোনাম :

তামিমকে ফোন করলেন প্রধানমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫২

তামিম ইকবালের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৯ সেপ্টেম্বর) দেশসেরা ওপেনারকে ফোন করেন তিনি।  

কব্জিতে চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ায় মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দেশে ফিরে এসেছেন তামিম। ফোনে তার কৃতিত্বের প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন, ‘তোমরা দেশের সম্পদ। বহির্বিশ্বে দেশের মুখ দিন দিন উজ্জ্বল করছো। তবে নিজেদের শরীরের প্রতিও যতœ নিতে হবে। খেলায় হার-জিত থাকবেই।’

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে সাহসী ভূমিকার জন্য তামিমকে ধন্যবাদ জানিয়ে প্রয়োজনে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসার আশ্বাস দেন প্রধানমন্ত্রী। এছাড়া কুণ্ঠাবোধ না করে যেকোনো সমস্যা জানাতে বলেন প্রধানমন্ত্রী।

শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচের দ্বিতীয় ওভারে সুরঙ্গা লাকমলের বাউন্সারে পুল করতে গিয়ে হাতের কব্জিতে আঘাত পান তামিম। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নেয়া হয়। এক্স-রে'র পরে আসে বড় দুঃসংবাদ। ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। কিন্তু শেষ দিকে ওই ভাঙা হাত নিয়ে আবারও মাঠে নামেন তামিম। তার সঙ্গ পেয়ে দলের স্কোরে আরো ৩২ রান যোগ করেন মুশফিক। ১৩৭ রানের বড় জয় পায় বাংলাদেশ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ