আজকের শিরোনাম :

দুই বছর পর ওয়ানডে দলে স্টেইন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩৭

দুই বছর পর দক্ষিণ আফ্রিকার ওয়ানডে দলে ফিরলেন ডেল স্টেইন। চলতি মাসের শেষের দিকে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডের জন্য দলে জায়গা পেয়েছেন তিনি। 

সর্বশেষ ২০১৬ সালের অক্টোবরে প্রোটিয়াদের হয়ে ওয়ানডে খেলেছিলেন স্টেইন। এরপর দলের বাইরে থাকলেও বিশ্বকাপ খেলার ইচ্ছে ব্যক্ত করেছিলেন তিনি। ইংল্যান্ডে অনুষ্ঠেয় এই আসরকে সামনে রেখেই আবারও দলে ফিরলেন এই গতিতারকা।

শ্রীলঙ্কায় সর্বশেষ ওয়ানডে সিরিজে বিশ্রামে থাকা ইমরান তাহিরও ফিরেছেন দলে। তার সঙ্গে আছেন দুই স্পিনার কেশভ মহারাজ আর তাবারেজ শামসি। জেপি ডুমিনিও ব্যাটিংয়ের সঙ্গে স্পিন বোলিং করতে পারেন। সবমিলিয়ে চার স্পিনারকে প্রস্তুত রাখছে প্রোটিয়ারা।

ওয়ানডে দল : ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, জেপি ডুমিনি, রিজা হেনড্রিকস, ইমরান তাহির, ক্রিশ্চিয়ান জোঙ্কার, হেনরিক ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, উইয়ান মালডার, লুঙ্গি এনগিদি, আন্দেলো ফেহলুখায়ো, কাগিসো রাবাদা, তাবারেজ শামসি, ডেল স্টেইন, খায়া জন্দো।

টি-টোয়েন্টি দল : ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), গিহাহন ক্লোয়েটে, জুনিয়র ডালা, কুইন্টন ডি কক, জেপি ডুমিনি, রবি ফ্রাঙ্কলিন, ইমরান তাহির, ক্রিশ্চিয়ান জোঙ্কার, হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, ডেন পিটারসন, আন্দেলো ফেহলুখায়ো, তাবারেজ শামসি, রসি ভ্যান ডার ডাসেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ