মেসিবিহীন আর্জেন্টিনার জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৪

লিওলেন মেসি ছাড়া আর্জেন্টিনা পাড়ার দল, এ তকমা পরিবর্তন হতে চলেছে। রাশিয়া বিশ্বকাপ শেষে প্রথম প্রীতি ম্যাচে সেটিই দেখা গেল।

লস অ্যাঞ্জেলসের মেমেরিয়াল কোলিসিয়াম স্টেডিয়ামে বাংলাদেশ সময় শনিবার সকালে গুয়েতেমালার বিপক্ষে দারুণ খেলছে লিওনেল স্কালোনির শিষ্যরা। তারা ৩-০ গোলের সহজ জয় তুলে নিয়েছে।
বিশ্বকাপ ব্যর্থতার পর এটিই ছিল আর্জেন্টিনার প্রথম ম্যাচ। দারুণ জয়ে নিজেদের পরবর্তী মিশন শুরু করল তারা। তবে দলের জয়ের দিন তারা পাশে পায়নি লিওনেল মেসিকে। মেসি খেলবেন না তা আগের থেকেই জানা ছিল। পাশাপাশি তরুণদের নিয়েই দল সাজিয়েছিলেন আর্জেন্টিনার অন্তর্র্বতীকালীন কোচ লিওনেল স্কালোনিও।

তরুণরা স্কালোনিওকে হতাশ করেননি। প্রথমার্ধেই গুয়াতেমালার জালে ৩ গোল দেয় আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে গোল না পেলেও আলবিসেলেস্তরা দারুণ খেলেছে। একাধিক গোলের সুযোগ তৈরি করলেও ফিনিশিংয়ের অভাবে গোল পায়নি আর্জেন্টিনা। আলবিসেলেস্তদের হয়ে প্রথমার্ধে তিন গোল করেন গঞ্জালো মার্টিনেজ, জিওভানি লো সেলসো এবং ভিওভান্নি সিমিওনে। এ তিন তরুণেরই শনিবার অভিষেক হয়েছে এবং গোল করে নিজেদের অভিষেক রাঙিয়ে তুলেছেন তারা।

আজকের ম্যাচের আগে আর্জেন্টিনা দুবার গুয়েতেমালার মুখোমুখি হয়েছে। দুবারই তারা বড় জয় পেয়েছে। প্রথমবার ৫-০ এবং পরেরবার ৪-০ গোলের জয় তুলে নেয় আর্জেন্টিনা।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ