দলে ফিরতে মেসিকে চাপ দেবে না আর্জেন্টিনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:২৭

জাতীয় দলে ফিরতে লিওনেল মেসিকে কোনো রকম চাপ দেয়া হবে না বলে জানিয়েছেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়া। তার বিশ্বাস বার্সেলোনা ফরোয়ার্ড জাতীয় দলকে যতটা দিয়েছেন, পরিবর্তে অনেক কমই পেয়েছেন।

রাশিয়া বিশ্বকাপে পারফরম্যান্সে জন্য স্ক্যানারের তলায় আছেন মেসি। তার নেতৃত্বেই বিশ্বকাপের শেষ ষোলো থেকে আর্জেন্টিনা বিদায় নেয়। তারপরই জাতীয় দল থেকে ‘অনির্ধারিত’ সময়ের জন্য বিরতি নিয়েছেন এলএম টেন।

তাপিয়া বলেছেন, ‘মেসির কাছে আমাদের কৃতজ্ঞ থাকতে হবে। জাতীয় দলের জন্য তিনি অনেক কিছু করেছেন। কিন্তু আমরা তার প্রতিদান দিয়েছি সর্বোচ্চ সম্ভব খারাপ উপায়ে।’

চলতি মাসেই চার দিনের ব্যবধানে গুয়েতেমালা ও কলম্বিয়ার বিরুদ্ধে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। মেসির অনুপস্থিতিতে তখন দলের নেতৃত্বে থাকতে পারেন ইনজুরির কারণে বিশ্বকাপ না খেলা সার্জিও রোমেরো। তিনি যদি খেলতে না পারেন, তাহলে জাতীয় দলের বাহুবন্ধনীর একনম্বর প্রার্থী আয়াক্স ডিফেন্ডার নিকোলাস তাগলিয়াফিগো।

অন্তর্র্বতীকালীন কোচ লিওনেল স্কোলানি বলেছেন, মেসির অনুপস্থিতি বেশ ভালোভাবেই উপলব্ধি করবেন তারা।

টিওয়াইসি স্পোর্টসকে স্কোলানি বলেন, ‘আমরা তাকে মিস করব। তবে আমরা তাকে শান্তিতে থাকতে দিতে চাই। পরিবারের সাথে জীবনকে উপভোগ করুক সে। দেখি তাকে ছাড়া আসলে কি ঘটে?’

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ