আজকের শিরোনাম :

আর্জেন্টিনার হয়ে খেলতে প্রস্তুত রোমেরো

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৪

আগামী সপ্তাহে এক নতুন আর্জেন্টিনা খেলবে দুটি আন্তর্জাতিক ম্যাচ। ম্যাচ দুটিতে ফেরার প্রবল সম্ভাবনা রয়েছে দলটির ইতিহাসের অন্যতম সেরা গোলকিপার সার্জিও রোমেরোর।

চলতি বছর বিশ্বকাপ শুরু হবার ঠিক আগ মুহূর্তে ইনজুরির কারণে ছিটকে যান ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা। তার বদলে চেলসির উইলি কাবায়েরো ও রিভারপ্লেটের ফ্রাঙ্কো আরমানি আকাশী-সাদাদের হয়ে রাশিয়ায় নেমেছিলেন। হতাশ হতে হয়েছিল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

স্কালোনির নতুন স্কোয়াডে আরমানি থাকলেও স্বাভাবিকভাবে রোমেরোই গুরুত্ব পাবেন। সম্প্রতি এমটাই ইঙ্গিত দিয়েছে এএফএর অফিসিয়াল টুইটার পেজ। ৩১ বছর বয়সী এই তারকার ছবি দিয়ে বুঝিয়ে দিয়েছে জাতীয় দলের হয়ে খেলার জন্য সম্পূর্ণ ফিট তিনি।

২০০৯ সালে জাতীয় দলের জার্সিতে অভিষেক হয় চিকিতো খ্যাত এই গোলকিপার। এরপর টানা ৮৩ ম্যাচে গোল পোস্টের নিচে দাঁড়িয়েছেন তিনি। ২০১০ ও ২০১৪ সালে লাতিন দেশটির হয়ে বিশ্বকাপ মাতিয়েছেন রোমেরো।

আগামী শনিবার ৮ সেপ্টেম্বর গুয়েতমালার বিপক্ষে নামছে দিয়েগো ম্যারাডোনার উত্তরসূরিরা। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মেমোরিয়াল কলিসিয়ামে বাংলাদেশ সময় সকাল ৯টায় ম্যাচটি শুরু হবে। 

তুলনা মূলক সহজ এই প্রতিপক্ষের পর কঠিন ম্যাচ অপেক্ষা করছে স্কালোনির শিষ্যদের জন্য। বুধবার ১২ সেপ্টেম্বর বাংলাদেশ সময় ভোর ছয়টায় শক্তিশালী কলম্বিয়ার মুখোমুখি হবে আর্জেন্টাইনরা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ