আজকের শিরোনাম :

রাজস্থানকে ১৪৮ রানের লক্ষ্য দিয়েছে দিল্লি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২১, ২১:৫৫

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সপ্তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করে রাজস্থানকে ১৪৮ রানের লক্ষ্য দিয়েছে দিল্লি।

বৃহস্পতিবার মুম্বাইয়ে টস জিতে ক্যাপিটালসকে ব্যাট করতে পাঠান রয়ল্যালস অধিনায়ক সাঞ্জু স্যামসন। শুরুতেই ৫ বলে ২ রান করে বিদায় নেন পৃথ্বী শ। আরেক ওপেনার শিখর ধাওয়ান ফিরেন ১১ বলে ৯ রান করে। তিন নম্বরে ব্যাট করতে যাওয়া আজিঙ্কা রাহানে আউট হন ৮ বলে ৮ রান করে।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম তিনটি উইকেটই তুলে নেন শ্রেয়াস গোপালের জায়গায় সুযোগ পাওয়া জয়দেব উনাদকট।

সপ্তম ওভারে বল করতে আসেন মুস্তাফিজ। ওভারের পঞ্চম বলে মার্কস স্টইনিসকে ফিরিয়ে দেন। ৫ বলে কোনও রান না করে জস বাটলারের হাতে ধরা পড়েন অজি তারকা।

অন্যদিকে ললিত জাদবকে নিয়ে পরিস্থিতে সামাল দেন ঋষভ পন্থ। দুজনে মিলে ৫১ রান যোগ করেন। দলীয় ৮৮ রানে রান আউট হয়ে ফিরেন পন্থ। তার আগে ৩২ বলে ৫১ রানের ইনিংস খেলেন অধিনায়ক। ২৪ বলে ২০ রান আসে ললিতের ব্যাট থেকে। ক্রিস মরিসের বলে বিদায় নেন ডান-হাতি এই ব্যাটসম্যান।

ক্রিস ওকস ও টম কারান শেষ দিকে ২৮ রানের জুটি গড়েন। যদিও মুস্তাফিজ নিজের শেষ ওভারে এসে ফিরিয়ে দেন কারানকে। ১৬ বলে ২১ রান করে বোল্ড হন এই ইংলিশ পেস অলরাউন্ডার।

মুস্তাফিজের শেষ ওভারের শেষ বলে দুই রান করতে গিয়ে রানউট হতে হয় রবিচন্দ্রন অশ্বিনকে। তার আগে ৪ বল খেলে ৭ রান করেন তিনি। মুস্তাফিজ ৪ ওভারে ২৯ রানে ২ উইকেট নেন ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ