চার স্পিনার নিয়ে এশিয়া কাপে আফগানিস্তানের দল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৬

চার স্পিনারকে রেখে আসন্ন এশিয়া কাপ ক্রিকেটের জন্য দল ঘোষনা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। ১৭ সদস্যের দলকে নেতৃত্ব দিবেন আজগর আফগান। এশিয়ার কাপে আফগানিস্তান দলের চার স্পিনার হলো- রশিদ খান, মুজিব-উর-রহমান, নজিবুল্লাহ জাদরান ও আফতাব আলম।

দলে নতুন মুখ উইকেটরক্ষক ব্যাটসম্যান মুনির আহমেদ। ওপেনার ও উইকেটরক্ষক আহমেদ শেহজাদের পর দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবে দলে সুযোগ পেয়েছেন মুনির। ঘরোয়া আসরে প্রথম শ্রেণির ক্রিকেটে ১৮টি, লিস্ট ‘এ তে ১১টি ও ২টি টি-২০ ম্যাচ খেলেছেন ২২ বছর বয়সী মুনির।

আসন্ন এশিয়া কাপে ‘বি’ গ্রুপে রয়েছে আফগানিস্তান। গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ বাংলাদেশ ও শ্রীলংকা। ১৭ সেপ্টেম্বর শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে মিশন শুরু করবে আফগানরা। ২০ সেপ্টেম্বর বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপ পর্ব শেষ করবে আফগানিস্তান।

আফগানিস্তান দল : আজগর আফগান (অধিনায়ক), মোহাম্মদ শেহজাদ, জাভেদ আহমাদি, রহমত শাহ, সামিউল্লাাহ শেনওয়ারি, হাশমতউল্লাাহ শাহিদি, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব, রশিদ খান, মুজিব-উর-রহমান, আফতাব আলম, ইহসানুল্লাহ জানাত, সৈয়দ শেরজাদ, ওয়াফাদার ও মুনির আহমেদ কাকার। বাসস। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ