রিয়ালের ৭ নম্বর জার্সি পেলেন মারিয়ানো

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৮, ১২:১২

টানা ৯ মৌসুম খেলে রিয়াল মাদ্রিদের কিংবদন্তিতে পরিণত হয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে বেশ কিছু দিন ধরেই ক্লাবের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছিল না তার। শেষমেষ স্পেন ছেড়ে ইতালিতে চলে গেছেন তিনি।

সিআর আর সেভেন বার্নাব্যু ছাড়ার পর এক মৌসুমও ফাঁকা থাকল না তার বিখ্যাত ৭ নম্বর জার্সি। শুক্রবার সেটা তুলে দেয়া হয়েছে লস ব্লাঙ্কোসদের তরুণ তুর্কি মারিয়ানোর গায়ে।

আগে থেকেই রিয়ালে ছিলেন মারিয়ানো। মাঝে ধারে খেলতে গিয়েছিলেন লিঁওতে। সেখান থেকে ফিরে রিয়ালের সঙ্গে ৫ বছরের চুক্তি করেছেন তিনি। ২০২৩ সাল পর্যন্ত বার্নাব্যুতে থাকবেন স্প্যানিশ বংশোদ্ভূত ডোমিনিকান এই ফুটবলার।

গত গ্রীষ্মে ৮ মিলিয়ন ইউরোতে মারিয়ানোকে ধার দিয়েছিল রিয়াল। এখন তাকেই ১৯.৫ মিলিয়ন ইউরো দেবে তারা। সঙ্গে আরো ১.৯ মিলিয়ন ইউরো পাবেন এই স্ট্রাইকার।

শুক্রবার মারিয়ানোকে নতুন করে বার্নাব্যুতে পরিচয় করিয়ে দেয়া হয়। তার হাতে রোনালদোর ৭ নম্বর জার্সি তুলে দেয়ার সময় স্টেডিয়ামে উপস্থিত ছিলেন হাজার হাজার সমর্থক।

পরিচয়পর্ব শেষে মারিয়ানো বলেন, দিনটা তার জন্য খুবই স্পেশাল। তাকে বার্নাব্যুতে আবার ফিরিয়ে আনার জন্য ক্লাব, কোচ, ক্লাব প্রেসিডেন্ট ও সমর্থকদের ধন্যবাদ জানান।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ