আজকের শিরোনাম :

সাত পাকে বাঁধা পড়ছেন বুমরা, পাত্রী কে?

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০২১, ১০:২১

ব্যক্তিগত কারণে দেখিয়ে ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্টের আগে নিজেকে ছুটি নিয়েছেন ভারতীয় পেসার জাসপ্রিত বুমরা। তবে তার সরে দাঁড়ানোর কারণ স্পষ্ট করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বুমরাও স্পষ্ট করেননি। তবে এবার জানা গেল আসল রহস্য। ভারতের গণমাধ্যমগুলোর সূত্রে জানা গেছে, শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন জাসপ্রিত বুমরা। নিজের বিয়ের প্রস্তুতির জন্যই ছুটি নিয়েছেন ভারতের এ স্পিডস্টার। 

কবে, কার সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন বুমরা? সে প্রশ্নের উত্তরও মিলেছে। জানা গেছে, তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশি খান্নার সঙ্গে বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। নয়াদিল্লির বাসিন্দা রাশি খান্না দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ। চলতি মাসের মাঝামাঝি বিয়ের সব আনুষ্ঠানিকতা সারবেন তিনি। 

তবে গুঞ্জন রয়েছে আরও এক অভিনেত্রীকে ঘিরে। তিনি মালায়লাম অভিনেত্রী অনুপমা পরমেশ্বর। 'প্রেমাম' সিনেমা দিয়ে সুখ্যাতি পাওয়া অনুপমার সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়বেন বলেও রব উঠেছে চারদিকে। 

এদিকে, সম্প্রতি এক সাক্ষাৎকারে রাশি জানিয়েছেন, বুমরার সঙ্গে তার সম্পর্কের কথা। এছাড়া মাঠে বুমরাহ'র খেলা দেখার জন্যেও উদগ্রীব হয়ে থাকেন বলেও জানান তিনি। 

তবে এতোসব গুঞ্জন উড়িয়ে ভারতীয় স্পিডস্টার বুমরা কাকে বিয়ে করবেন? এমন প্রশ্নে অপেক্ষায় থাকতে হচ্ছে ভক্ত-সমর্থকদের। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ