নতুন চুক্তির দ্বারপ্রান্তে নেইমার!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০০:৩৬

নতুন চুক্তির ব্যাপারে নেইমারের সঙ্গে আলোচনা সঠিক পথেই এগুচ্ছে বলে বৃহস্পতিবার জানিয়েছেন প্যারিস সেন্ট জার্মেই'র (পিএসজি) স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। আরেক তারকা কিলিয়ান এমবাপ্পের চুক্তির বিষয়টি এখনো আলোচনার প্রাথমিক পর্যায়ে রয়েছে বলেও জানান তিনি। আগামী ২০২২ সালে ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে এই মুহুর্তে বিশ্বের সবচেয়ে দামী দুই ফুটবল তারকার।

বিভিন্ন গণমাধ্যমের রিপোর্টে বলা হচ্ছে, নেইমারের সঙ্গে ইতোমধ্যে চুক্তি সম্পন্ন হয়ে গেছে। তবে ফ্রান্সের ব্লু প্যারিস রেডিও স্টেশনকে লিওনার্দো বলেন, এটি সঠিক পথেই এগুচ্ছে। অবশ্যই দিনশেষে আমাদের একটি চুক্তি করতে হবে। চুক্তি সই না হওয়া পর্যন্ত কিছুই বলা যায় না।

এছাড়া নেইমারের মতো ২০১৭ সালে পিএসজিতে যোগ দেওয়া আরেক তারকা এমবাপ্পে অবশ্য নিজের ভবিষ্যৎ বিষয়ে রিয়াল মাদ্রিদের দিকেই অনেকটা ঝুঁকে পড়েছেন।

এমবাপ্পের ব্যাপারে লিওনার্দো বলেন, আমরা এমবাপ্পের সঙ্গেও আলোচন করব। দীর্ঘদিন ধরেই আমরা আলাপ আলোচনা করছি। বিষয়গুলো আরও স্পষ্ট হতে শুরু করেছে। আমরা যখন একটি সিদ্ধান্তে উপনীত হতে পারব তখনই এর যথার্থতা প্রমাণিত হবে। তবে এটি বলব আলোচনার প্রতিটি পর্বে আমরা ঘনিষ্ঠ থেকে আরও ঘনিষ্টতর হচ্ছি।

মেয়াদ শেষ হতে যাওয়া আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া ও হুয়ান বার্নাটের সঙ্গে পিএসজি চুক্তির মেয়াদ বাড়াতে যাচ্ছে বলেও নিশ্চিত করেছেন ব্রাজিলীয় কর্মকর্তা লিওনার্দো।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ