নীলফামারীতে বাংলাদেশ-শ্রীলংকা প্রীতি ফুটবল ম্যাচ আজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০১৮, ১৩:১৫

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে আন্তর্জাতিক পর্যায়ের বাংলাদেশ-শ্রীলংকা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথমবারের মতো উত্তরাঞ্চলে ওই মাঠে আন্তর্জাতিক একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে।

ম্যাচটি শুরু হবে আজ বুধবার বিকেল ৪টায়।

ম্যাচ ঘিরে গতকাল বিকেলে শেখ কামাল স্টেডিয়ামে অনুশীলন করছে শ্রীলঙ্কার দল। এদিকে বাংলাশে দল অনুশীলন করেছে রংপুর জেলা স্টেডিয়াম মাঠে।

নীলফাারীর শেখ কামাল স্টেডিয়ামের সাধারণ আসনসংখ্যা ২০ হাজার। এর মধ্যে নারীদের জন্য সংরক্ষিত রয়েছে এক হাজার। এ ছাড়া ভিআইপি আসন রয়েছে ৩৬৯টি। গত রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত সব টিকেট বিক্রি শেষ হয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য আরিফ হোসেন মুন জানান, ওই ফুটবল ম্যাচ ঘিরে ক্রীড়ামোদিদের মধ্যে ব্যাপক সাড়া জেগেছে। জেলা শহরে চারটি এবং জেলা শহরের বাইরে ৭টিসহ ১১টি ব্যাংকের মাধ্যমে ওই টিকেট বিক্রি করা হয়েছে। ব্যাংকের শাখাগুলোয় প্রতিদিন টিকেট সরবরাহের এক ঘণ্টার মধ্যে বিক্রি সমাপ্ত হয়।

তিনি বলেন, ‘আজ ওইপ্রীতি ম্যাচ ঘিরে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শ্রীলংকার টিম গত সোমবার নভো এয়ারের একটি বিমানে ঢাকা থেকে সৈয়দপুর বিমান বন্দরে বেলা ১২টা ৪০ মিনিটে এসে পৌঁচেছে। তারা রংপুরে অবস্থান করে গতকাল বিকেলে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে অনুশীলন করেছেন। বাংলাদেশ টিম মঙ্গলবার নভোএয়ারের একটি বিমানে সকাল আটটা ২০ মিনিটে নীলফামারীর সৈয়দপুর বিামবন্দরে এসে পৌঁছে। টিমের সদস্যরা রংপুরে অবস্থান করে সেখানকার স্টেডিয়ামে বিকালে অনুশীন করেছেন।
খবর বাসস

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ