রোনালদোর জোড়া গোলে তালিকার তিনে জুভেন্টাস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৫৮

টানা দুই হারের পর জয়ের স্বাদ পেল জুভেন্টাস। সোমবার রাতে তারা ৩-০ গোলে হারিয়েছে সিরিআ লিগের তলানির দল ক্রোতোনেকে। দলের হয়ে জোড়া গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। অপর গোলটি করেন ওয়েস্টন ম্যাককেনি।

জয়ে ফিরে লিগ শিরোপাধারীরা পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে। ২২ ম্যাচে ১৩ জয় ও ৬ ড্র নিয়ে ৪৫ পয়েন্ট জুভেন্টাসের। তাদের থেকে ৪ পয়েন্ট এগিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এসি মিলান। ২৩ ম্যাচে তাদের জয় ১৫ ম্যাচে। ২৩ ম্যাচে ১৬ জয় ও ৫ ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান রয়েছে শীর্ষে।

ম্যাচের শুরু থেকেই ছিল জুভেন্টাসের অধিপত্য। ৩৮ মিনিটে রোনালদো দলকে এগিয়ে দেন। আলেক্স সান্দ্রোর ক্রসে দারুণ হেডে বল জালে পাঠান সিআরসেভেন। এবারের লিগের ১৭তম গোল করে অনন্য এক কীর্তিও গড়েছেন রোনালদো। ইতালির শীর্ষ সবগুলো দলের বিপক্ষে গোল করার কীর্তি গড়েছেন। ক্রোতোনে ছিল লিগের সবশেষ দল যাদের বিপক্ষে রোনালদো গোল করলেন।

বিরতিতে যাওয়ার আগে রোনালদো দলের লিড বাড়ান। যোগ করা সময়ে রোনালদোর শট ফিরিয়েছিলেন গোলরক্ষক। বাইলাইন থেকে রামজির ক্রস থেকে বল পেয়ে আবার হেডে গোল করেন রোনালদো। ১৮তম গোল করে চলতি আসরে সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে এখন পর্তুগিজ সুপারস্টার।

এক মিনিটের ব্যবধানে হ্যাটট্রিকের সূবর্ণ সুযোগ হাতছাড়া করেন। ডি বক্সের ভেতরে ফাঁকায় বল পেয়েও শট লক্ষ্যে রাখতে পারেনি। বিরতির পর ৬৫ মিনিটে আবারও গোলের সুযোগ হাতছাড়া হয় রোনালদোর। তার শট গোলরক্ষক ফিরিয়ে দেয়। তবে পরের মিনিটে ম্যাককেনি গোল করে স্কোরলাইন ৩-০ করেন।

লিগের শেষ ম্যাচে নাপোলির মাঠে ২-১ ব্যবধানে হারের পর চ্যাম্পিয়ন্স লিগে পোর্তোর কাছে একই ব্যবধানে হারে জুভেন্টাস। দুই ম্যাচ পর জয়ে ফেরার দিনে ছন্দও পেয়েছে পিরলোর শিষ্যরা। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ