বিসিবির সঙ্গে রবির টাইটেল স্পন্সরশিপ চুক্তি বাতিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০১৮, ১৯:৫০

ঢাকা, ২৭ আগস্ট, এবিনিউজ : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে টেলিকম অপারেটর রবি টাইটেল স্পন্সরশিপ চুক্তি বাতিল করেছে। দ্বিতীয় মেয়াদে আরও দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছিল প্রতিষ্ঠানটি, যার মেয়াদ শেষ হওয়ার কথা আগামী জুন মাসে।

তবে সময় শেষ হওয়ার আগেই শীর্ষ ক্রিকেটারদের জন্য চুক্তি বাতিল করেছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির অভিযোগ, বাংলাদেশ দলের বেশ কয়েকজন শীর্ষ ক্রিকেটার চুক্তির শর্ত অমান্য করে অন্য একাধিক প্রতিষ্ঠানের সঙ্গে ব্যক্তিগত চুক্তি করেছে।

তাদের মধ্যে আছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজাসহ আরও কয়েকজন ক্রিকেটার। তবে বিষয়টি জানার পরই ওইসব চুক্তি থেকে সরে আসার প্রক্রিয়া শুরু করেছেন ক্রিকেটাররা, এমনই দাবি বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী।

চুক্তি বাতিলের দায় এড়াতে পারে না বিসিবিও। কারণ ২০১৫ সালে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকেই অন্য মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের সঙ্গে খেলোয়াড়দের ব্যক্তিগত চুক্তি নিয়ে আপত্তি জানিয়ে আসছিল রবি। কিন্তু তাদের স্বার্থরক্ষায় বিসিবি কঠোর না হওয়াতে এভাবেই পেরিয়ে গেছে তিন বছর।

যদিও টাইটেল স্পন্সরের সঙ্গে সাংঘর্ষিক চুক্তি থেকে চুক্তিভুক্ত ক্রিকেটারদের সরে আসার ক্ষেত্রে আরো আগেই বাধ্য করতে পারত বিসিবি।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ