পিছিয়ে পড়েও রিয়ালের বড় জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০১৮, ১০:৫৩

ঢাকা, ২৭ আগস্ট, এবিনিউজ : স্প্যানিশ লা লিগায় জিরোনার বিপক্ষে পিছিয়ে পড়েও দুই পেনাল্টির কল্যাণে ৪-১ গোলের জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। বেনজেমা জোড়া গোল করার পাশাপাশি টানা দ্বিতীয় ম্যাচে গোল পেয়েছেন গ্যারেথ বেল।

প্রতিপক্ষের মাঠে খেলতে গিয়ে অবশ্য শুরুতেই পিছিয়ে পড়েছিল রিয়াল মাদ্রিদ। ১৬ মিনিটের মাথায় রিয়ালের জালে বল জড়িয়ে দিয়েছিলেন বোর্জা গার্সিয়া। তবে এই গোল অবশ্য প্রথমার্ধেই শোধ করে দেয় রিয়াল মাদ্রিদ। ৩৯ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে খেলায় সমতা ফেরান সার্জিও রামোস। প্রথমার্ধ শেষ হয় ১-১ ব্যবধানের সমতা নিয়ে।

দ্বিতীয়ার্ধে যেন গোলের জন্য মরিয়া হয়ে মাঠে নামেন রিয়ালের তারকা ফুটবলাররা। জিরোনাকে আর কোনো সুযোগই দেননি বেল-বেনজেমারা। ৫২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন বেনজেমা। ৫৯ মিনিটের মাথায় গ্যারেথ বেল করেন দলের পক্ষে তৃতীয় গোলটি। আর ৮০ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের পক্ষে চতুর্থ গোলটি করেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা।

জিরোনার বিপক্ষে ৪-১ গোলের এই জয় দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থানটাও দখল করেছে রিয়াল মাদ্রিদ। দুই ম্যাচের দুটিতেই জয় দিয়ে তাদের সংগ্রহ ৬ পয়েন্ট। রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার ঘরেও জমা হয়েছে ৬ পয়েন্ট। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ