আজকের শিরোনাম :

ওভসের মাঠে হোঁচট খেল ম্যানসিটি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৮, ২৩:১৭

ঢাকা, ২৫ আগস্ট, এবিনিউজ : টানা দুই ম্যাচে জয়ের পর হোঁচট খেল গার্দিওলার ম্যানসিটি। সিটির জয়ের রথে লাগাম টেনে ধরেছে ওভস। টান টান উত্তেজনাকর ম্যাচে ১-১ গোলে সিটিকে থামিয়ে দিয়েছে নাউনো এসপারিটো স্যান্টোর শীর্ষরা।

ম্যাচের প্রথমার্ধে পরপর দুই মিনিটে দারুণ দুটি সুযোগ পায় সিটি; কিন্তু গোলের দেখা মেলেনি। ২১তম মিনিটে সের্হিও আগুয়েরোর নিচু শট পোস্টে লাগার পর রাহিম স্টার্লিংয়ের দুর্দান্ত শট ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক রুই পাত্রিসিও।

দ্বিতীয়ার্ধের ৫৭তম মিনিটে সিটিকে স্তব্ধ করে এগিয়ে যায় স্বাগতিকরা। জোয়াও মৌতিনিয়োর দূরের পোস্টে বাড়ানো ক্রসে মাথা ছোঁয়াতে পারেননি উইলি বলি, তার বাহুতে লেগে বল জালে ঢোকে।

এরপর খেলার ৬৯তম মিনিটে সমতা ফেরান এমেরিক লাপোর্ত। ডান দিক থেকে জার্মান মিডফিল্ডার ইলকাই গিনদোয়ানের ফ্রি-কিকে হেডে গোলরক্ষককে পরাস্ত করেন ফরাসি এই ডিফেন্ডার।

এর আগে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দুই জয়ে সিটি টেবিল পয়েন্টের শীর্ষস্থান দখলে নিয়েছিল। ড্রয়ের পরও সিটি পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

যদিও এখনো অনেক পথ বাকি, তবু পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখাটা অনেকটা মর্যাদার লড়াই-ই বটে। এদিকে শীর্ষস্থান হারাতে পারেন সিটি। দুই জয় নিয়ে যথাক্রমে লিভারপুল, চেলসি, ওয়াটফোর্ড, টটেনহাম ও বুর্নিমাউথ দুই, তিন, চার, পাঁচ ও ছয়ে রয়েছে।

এদিকে লিগে তিন ম্যাচ খেলে একটিতেও জয় পায়নি ওভস। তিন ম্যাচের দুইটিতে ড্র ও এক পরাজয়ে ওভস পয়েন্ট টেবিলের ১২ নম্বরে অবস্থানে করছে।

সিটির সঙ্গে ড্রকে বিস্ময়কর বরং নিয়মিত খেলার অংশ হিসেবেই দেখছেন ওভস ম্যানেজার এসপারিটো স্যান্টো। ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ওভসের স্ট্রাইকার জাও মাতিনহো।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ