পেশাদার লিগের উদ্বোধনী ম্যাচে বসুন্ধরা কিংসের জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২১, ২০:৩১

পেশাদার লিগের নতুন মৌসুমের উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। বঙ্গবন্ধু স্টেডিয়ামে উত্তর বারিধারাকে ২-০ গোলে হারিয়েছে রেড হোয়াইটররা। গোল করেছেন রাউল বেসেরার ও দেশীয় মিড ফিল্ডার মোহাম্মদ ইব্রাহিম।

ঘরোয়া ফুটবলের মেগা আসরের পর্দ উঠলো, লিগ কমিটির চেয়ারম্যানের স্বাগত ভাষণ আর খেলোয়াড়দের সাথে কুশল বিনিময়, এরপরই কিংস বস অস্কার ব্রুজনের ৩-৩-৪ এ সেজে মাঠে তপ্ ুবর্মনরা, দেশীয় কোচ জাহিদুর রহমানের৫-২-৩ ফরমেশনে উত্তর বারিধারা।

ম্যাচের ১৬ মিনিটেই শক্তির মহড়া কিংদের, ১৭ মিনিটেও বর্তমান চ্যাম্পিয়নরা নাস্তানবুদ করে ছাড়ে বারিধারারর ডিফেন্সকে তবে অল্পের জন্য স্কোর মেলেনি, হাফ ছেড়ে বাঁচলো সুমন রেজারার।

ডিফেন্স থেকে শুরু করে ফরোয়ার্ড, বসুন্ধরার অ্যাটাকিং ফুটবলে সমান তালে শিষ্যদের লড়ে যাবার ফুয়েল যোগাতে থাকেন ডাগ আউট বস অস্কার ব্রুজন সেই ধারাবিহকতায় ৩৫ মিনিটে রক্ষণ থেকে ধেয়ে উঠে এসে ক্রস বাড়ালেন বিশ্নাথ ঘোষ, ওয়ানটাচ ফিনিশিং রাউল বেসেরার।

১-০ তে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে উত্তর বারিধারা, আর সহজ মিসের আফসোস নিয়ে ড্রেসিং রুমে ফিরে যায় যায় বসুন্ধরা।

দ্বিতীয়ার্ধে এসে গুছিয়ে ওঠার চেষ্টায় বারিধারা, সেই ছন্দে ফেরার আগেই আবরো কিং হ্যমার, রেড হোয়াইট ফরোয়ার্ড মোহাম্মদ ইব্রাহীম একক প্রচেষ্টা জাল কাপালেন উত্তর বারিধারার। বাকী সময়ে আরো কিছু সহজ সুযোগ হাতছাড়া হয়েছে তপু বর্মনদের, অবশেষে সেই আফসোস আর ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ফেডকাপ চ্যাম্পিয়নরা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ