আজকের শিরোনাম :

ব্রাইটনের কাছে হারলো ম্যানইউ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৮, ০০:৩৭

ঢাকা, ২০ আগস্ট, এবিনিউজ :  আবারও ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের ঘরের মাঠে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শুরুর দিকে দুই গোলে পিছিয়ে পড়া জোসে মরিনিয়োর দল রোমেলু লুকাকুর হেডে ঘুরে দাঁড়ানোর আভাস দিলেও শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি।

ইংলিশ প্রিমিয়ার লিগে রবিবার ৩-২ গোলে হেরেছে ইউনাইটেড। গত মে মাসেও লিগ ম্যাচে দলটির মাঠে ১-০ গোলে হেরেছিল তারা।

প্রতিপক্ষের মাঠে দশম মিনিটে ম্যাচের প্রথম সুযোগটি পায় ইউনাইটেড। তবে পল পগবার সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে লক্ষ্যভ্রষ্ট শট নেন বেলজিয়ামের স্ট্রাইকার লুকাকু।

কিছুক্ষণ পর দুই মিনিটের ব্যবধানে দুই গোল খেয়ে বসে ইউনাইটেড। ২৫তম মিনিটে সতীর্থের গোলমুখে বাড়ানো বল দারুণ এক ফ্লিকে জালে পাঠান ইংলিশ ফরোয়ার্ড গ্লেন মারে। আর ২৭তম মিনিটে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে বাঁ পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন আইরিশ ডিফেন্ডার শেন ডাফি।

ম্যাচের ৩৪তম মিনিটে কাছ থেকে হেডে ব্যবধান কমান লুকাকু। লুক শর শট প্রতিপক্ষের খেলোয়াড়ের পায়ে লেগে গোলমুখে বল পেয়ে যান বেলজিয়ামের স্ট্রাইকার।

এরপর ৪৪তম মিনিটে সফল স্পট কিকে স্কোরলাইন ৩-১ করেন পাসকাল গ্রস। জার্মান এই মিডফিল্ডার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় ব্রাইটন।

ম্যাচের শেষের দিকে ৭৫তম মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে বাঁকানো শটে চেষ্টা করেছিলেন ফরাসি মিডফিল্ডার পল পগবা। কিন্তু এক হাত দিয়ে ঠেকিয়ে দেন অস্ট্রেলিয়ার গোলরক্ষক ম্যাথিউ রায়ান।

যোগ করা সময়ের পঞ্চম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান কমান পগবা। বেলজিয়ান মিডফিল্ডার ফেলাইনি ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় ইউনাইটেড। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে। দ্বিতীয় ম্যাচে এসে প্রথম হার নিয়ে মাঠ ছাড়ে প্রতিযোগিতার সফলতম ক্লাবটি।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ