আজকের শিরোনাম :

লিগ ওয়ানের সেরা খেলোয়াড় নেইমার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মে ২০১৮, ২১:৪০

ঢাকা, ১৪ মে, এবিনিউজ :  লিগ ওয়ানের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। নেইমার পায়ে চোট পেয়েছিলেন গত ফেব্রুয়ারিতে। ফ্রেঞ্চ লিগে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচে ডান পায়ের গোড়ালিতে ব্যথা পেয়েছিলেন এই ২৬ বছর বয়সী তারকা। এই চোটের কারণে পিএসজির হয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি।

ছিটকে পড়েও লিগ ওয়ানের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন এই ব্রাজিলিয়ান। ইনজুরির পর লিগ থেকে ছিটকে পড়ার আগে ২০ ম্যাচে ১৯ গোল করেন সাবেক এই বার্সেলোনা খেলোয়াড়। গত রোববার প্যারিসে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নেইমারের হাতে সেরা খেলোয়াড়ের পুরস্কার তুলে দেওয়া হয়।

ফ্রেঞ্চ ন্যাশনাল প্রফেশনাল ফুটবল প্লেয়ারস ইউনিয়নের ২৭ তম সংস্করণে ব্রাজিলের জাতীয় দলের সাবেক তারকা রোনাল্ডোর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন নেইমার। উচ্ছ্বসিত নেইমার পুরস্কার গ্রহণের জন্য জমকালো কারুকার্যখচিত কালো পোশাকে হাজির হন।

নেইমারের সতীর্থ আরেক পিএসজি তারকা উরুগুইয়ান এডিনসন কাভানি ও ফ্রেঞ্চ ফরোয়ার্ড কিলিয়ান এমবাপেও পুরস্কারের জন্য মনোনীত হন। অন্য আরেক ফ্রেঞ্চ তারকা মার্সেই উইঙ্গার ফ্লোরিয়ান থাউভিনও দুর্দান্ত পারফর্ম করে মনোনীত হয়েছিলেন। সবাইকে টপকে পুরস্কার বাগিয়ে নেন নেইমারই।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ