আজকের শিরোনাম :

আগামীকাল উদ্বোধনী ম্যাচে ঢাকার প্রতিপক্ষ রাজশাহী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২০, ১৮:১৯ | আপডেট : ২৩ নভেম্বর ২০২০, ১৮:২৫

বঙ্গবন্ধু টি–টোয়েন্টি কাপ ক্রিকেটের জমজমাট আসর মাঠে গড়াচ্ছে কাল। এই টুর্নামেন্ট ঘিরে যেমন আগ্রহের কমতি নেই ক্রিকেট প্রেমিদের, ঠিক তেমনি ক্রিকেটাররাও আছেন অধীর আগ্রহে। দেশের পাঁচ বিভাগের নামে নামকরণ করা হয়েছে দলগুলোর।

উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকার প্রতিপক্ষ মিনিস্টার গ্রুপ রাজশাহী। কাগজে কলমে মুশফিকুর রহিমের দলকেই হয়তো এগিয়ে রাখবেন অনেকেই, কিন্তু ঢাকার অধিনায়ক মুশফিকের নজর মাঠের পারফরমেন্সের দিকেই।

মিরপুর একাডেমি মাঠে আনুশীলনের সময় গণমাধ্যমের সাথে দলের শক্তি ও দুর্বলতা নিয়ে কথা বলেছেন টাইগারদের ব্যাটিং মাস্টার মুশফিক। দল নিয়ে কোন হতাশা নেই মুশফিকের মধ্যে। আন্ডার নাইনন্টিনের বিশ্বকাপ জয়ী বেশ কিছু খেলোয়াড় আছে তার দলে। আর তারাই হতে পারে তুরুপের তাস। এর অন্যতম কারণ হিসেবে মুশফিক যুক্তি দেখিয়েছেন তাদের বিশ্বকাপ জয়ের অভিজ্ঞতা।

তিনি বলেন, আমরা এত বছর বাংলাদেশ দলের হয়ে খেলছি এখন পর্যন্ত একটি বিশ্বকাপের ফাইনাল খেলতে পারিনি। সেই দিক থেকে তারা তরুণ হলেও তাদের মানসিক দৃঢ়তা আমাদের চেয়ে অনেক বেশি। মাঠে নিজেদের বেস্ট এফোর্টটা দিতে পারলে অবশ্যই দল হিসেবে আমরা ভালো করবো। আমরা যারা সিনিয়র খেলোয়াড় আছি আমাদের মূল কাজ হবে ইয়াংস্টারদের সাপোর্ট করা।

দলের লক্ষ্যের কথা জানতে চাইলে তিনি জানান, প্রাথমিকভাবে আমাদের মূল লক্ষ্য সেরা চারে যাওয়া। অধিনায়ক হিসেবেও কোন চাপ নয় বরং দলকে ভালো কিছু উপহার দিতেই মাঠে নামবো আমি।

আগামীকাল (মঙ্গলবার) দুপুর দেড়টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি কাপ ক্রিকেটের প্রথম ম্যাচে ব্যাট বলের লড়াইয়ে মাঠে নামবে ঢাকা ও রাজশাহী।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ