আজকের শিরোনাম :

আবারও করোনা পজিটিভ রোনালদোর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২০, ২২:৫৮ | আপডেট : ২২ অক্টোবর ২০২০, ২৩:২৬

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ আগামী সপ্তাহে, মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ও য়্যুভেন্তাস। ম্যাচটায় আগ্রহের কেন্দ্রবিন্দুতে শ্রেষ্ঠ দুই ফুটবলার লিওনেল মেসি এবং ক্রিস্টিয়ানো রোনালদো।

দীর্ঘদিন পর দু'জনের লড়াইটা দেখার অপেক্ষায় ছিলেন সবাই। তবে সেটি আর হচ্ছে না। ২য় দফা করোনা পরীক্ষায় আবারও পজিটিভ শনাক্ত হয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

বড় কোনো উপসর্গ নেই। তবে করোনা ঠিকই জেঁকে বসেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর শরীরে। গত ১৩ই অক্টোবর পর্তুগাল ফুটবল ফেডারেশন জুভেন্টাস তারকার করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করে।

এরপর রোনালদোকে পর্তুগাল থেকে দ্রুত এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় ইতালিতে। সেখানে আইসোলেশনে থেকেছেন, প্রয়োজনীয় চিকিৎসা নিয়েছেন। বেশ সুস্থও হয়ে উঠেন রোনালদো।

১১ দিন পর ২২শে অক্টোবর তার দ্বিতীয় কোভিড টেস্ট করার কথা ছিল। সেই অনুযায়ী পরীক্ষা করিয়েছেন ‘সিআর সেভেন’। কিন্তু সুখবর মেলেনি। আবারও করোনা পজিটিভ হয়েছেন পাঁচবারের ব্যালন ডি'অরজয়ী ফুটবল তারকা।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, দ্বিতীয় পরীক্ষাতেও রোনালদোর শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ধরা পড়েছে। ফলে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বার্সেলোনার বিপক্ষে ম্যাচে তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

করোনা আক্রান্ত হলেও অবশ্য ভেঙে পড়েননি রোনালদো। বরং ফিটনেস ঠিক রাখার কাজ করে যাচ্ছেন এর মধ্যেও।
এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ