আজকের শিরোনাম :

বার্গারের ভেতর মিললো পচাগলা কাটা আঙুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫৭

জনপ্রিয় একটি দোকানে বার্গার অর্ডার করেছিলেন বলিভিয়ার স্টেফানি। কিন্তু সেই বার্গারের মোড়ক খুলে কামড় বসাতে গিয়েই তিনি দেখেন এর মধ্যে রয়েছে মানুষের পচাগলা কাটা আঙুল!  সেই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন স্টেফানি।

সেখানে শোনা যায়, তিনি দোকানদারকে এই বিষয়টি জানাচ্ছেন ও চেঁচামেচি করছেন। দোকানের কর্মী বলছেন, ‘আপনাকে কী ক্ষতিপূরণ দিতে হবে বলুন! আমরা দিতে রাজি আছি।’ দোকানের কর্মী এটাও বোঝাতে চেষ্টা করতে থাকেন যে দোকানে তৈরি বার্গার আছে। প্যাকেট করা থাকে সব। তাদের কিছু করার নেই।

ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে, বার্গারে একটি কামড় বসানোর পর প্লেটে পড়ে আছে একটি কাটা আঙুল। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলেও দোকানের কর্মীরা শোনেননি বলেও জানিয়েছেন স্টেফানি। তারা সমান তালে বাকি ক্রেতাদের খাবার দিতে থেকেছেন।

পরে এই ঘটনা ভাইরাল হয়ে গেলে বার্গার প্রস্তুতকারক সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, ‘ঘটনাটির জন্য আমরা ক্ষমাপ্রার্থী! আমাদের এক কর্মীর একটি আঙুল কাটা প়ড়েছিল বার্গার তৈরির সময়। এটি সেই কারণেই ঘটেছে।’ যদিও প্রশাসনের পক্ষ থেকে আপতত বন্ধ করে দেওয়া এই সংস্থার সব দোকান, জরিমানাও করা হয়েছে। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ