আজকের শিরোনাম :

ডা: হোসেনের চেম্বার উদ্বোধন উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ আগামিকাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২১, ১৯:৫৯

মেডিসিন ও শিশু রোগ বিশেষত ডা: ইকবাল হোসেন এমবিবিএস, পিজিটি (মেডিসিন)-এর চেম্বার উদ্বোধন উপলক্ষে একদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হচ্ছে কাল। আগামি ২০ জানুয়ারি ২০২১ বুধবার সকাল ১০টয় শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডের শাহীবাগ আবাসিক এলাকার হোসেন ভিলায় চেম্বার প্রাঙ্গনে এ ক্যাম্পের উদ্বোধন করবেন সিলেট স্বাস্থ্য বিভাগের অবসরপ্রাপ্ত পরিচালক, মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রাক্তন তত্বাবধায়ক, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশান (বিএমএ) শ্রীমঙ্গল শাখার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা: হরিপদ রায়।

উক্ত ক্যাম্পে আরও উপস্থিত থাকবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান। মেডিসিন, শিশু, গাইনী ও চক্ষু বিভাগের ডাক্তারগণ উপস্থিত থেকে স্বাস্থ্য সেবা প্রদান করবেন। এ উদ্যোগের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রেনাটা ফার্মাসিউটিক্যাল লিমিটেড, নিউ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও যুক্তরাজ্য প্রবাসী মো: বুলবুল আহমেদ।

উদ্যোক্তাদের পক্ষ থেকে করোনাকালীন মহামারীর সময়ে সকলকে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধান করে আসতে বলা হয়েছে। মাস্ক ব্যতীত স্বাস্থ্য সেবা প্রদান করা হবে না। সিরিয়ালের জন্য যোগাযোগ : ০১৭১৫-৯৮৬১৯৪ এবং ক্যাম্প ও ঔষধ বিতরণ সংক্রান্ত সার্বিক যোগাযোগ : ০১৭৪০০৫৬২০, ০১৭৩৮০৪৩৩০৯।

এবিএন/সৈয়দ আরমান জামী/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ