ভাগনের হাতে ওমানে দুই বাংলাদেশি সহোদর খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:১২

ওমানে খুন হওয়া দুই বাংলাদেশি সহোদর
ওমানে ভাগনের হাতে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার দুই সহোদর মো. জানে আলম (৪০) ও মো. হাবিব (৩৮) খুন হয়েছেন। ঘুমন্ত অবস্থায় তাদের গলা কেটে হত্যা করেছে ভাগনে মো. জাবেদ।  ওমান পুলিশ এমনটাই জানিয়েছে। এ ঘটনায় নিহতদের ভাগনে মো. জাবেদকে আটক করেছে ওমান রয়্যাল পুলিশ।

বৃহস্পতিবার রাতে ওমানের ইবরি প্রদেশে এ রোমহর্ষক ঘটনা ঘটে। নিহত দুই ভাই বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী মনুপাড়ার সামশুল আলমের ছেলে।  এ খবর দেশে পৌঁছলে পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

নিহতদের চাচাতো ভাই পেয়ার মুহাম্মদ বলেন, জানে আলম ও হাবিব ওমানের ইবরি প্রদেশে গ্রিল ওয়ার্কশপের ব্যবসা করতেন। দোকানে কর্মচারী হিসেবে খালাতো বোনের ছেলে শাকপুরার ১ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়ার জহির আহমদের ছেলে মো. জাবেদকে ওমানে নিয়ে গিয়েছিলেন।

বৃহস্পতিবার রাতে ঘুমন্ত অবস্থায় জাবেদ হাবিবকে গলা কেটে হত্যা করে। তার পাশে ঘুমিয়ে থাকা জানে আলম জেগে গেলে তাকেও হত্যা করে সে। এ সময় রুমে থাকা পাঁচ-ছয়জন আহত হন। 

খবর পেয়ে ওমান রয়্যাল পুলিশ রুমে থাকা তিন কর্মচারী ও ঘাতক জাবেদকে আটক করে।

নিহত জানে আলম তিন মেয়ে এবং হাবিব এক ছেলে ও এক মেয়ের জনক। এ ঘটনায় বোয়ালখালীতে নিহতদের পরিবারে শোকের মাতম চলছে। জানে আলম ও হাবিবের মা রূপা আকতার দুই সন্তানকে হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন।

 

এবিএন/ইমরান/জসিম/এসই

এই বিভাগের আরো সংবাদ