মাদ্রিদে বাংলাদেশ স্পোর্টস অ্যাসোসিয়েশন অব স্পেনের সাধারণ সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০১৮, ১২:৩০

মাদ্রিদ (স্পেন), ১২ জুলাই, এবিনিউজ : স্পেনের রাজধানী মাদ্রিদে প্রবাসী বাংলাদেশী ক্রীড়া সংগঠন বাংলাদেশ স্পোর্টস অ্যাসোসিয়েশনের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছ। বুধবার (১২ জুলাই)  স্থানীয় বাংলা টাউন রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় ক্লাবের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়েছে। এর মধ্যে রয়েছে বাংলাদেশ স্পোর্টস অ্যাসোসিয়েশনের  নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন ও অভিষেক অনুষ্ঠান আয়োজন। এছাড়া গত বছর প্রথমবারের মতো চালু হওয়া টি-১০ টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল জুলাই মাসের মধ্যে সম্পন্ন করা।

সফলভাবে এই টুর্নামেন্ট সম্পন্ন করে এ্যাওয়ার্ড সেরিমনিও অনুষ্ঠানের সিদ্বান্ত নেয়া হয়। সভায় সিদ্ধান্ত নেয়া হয়, টুর্নামেন্টে অংশগ্রহণকারী, ফ্রেন্ডস-ফেমেলি, স্পন্সার ও ডনারদের সম্মানে এপ্রিসিয়েশন ডিনার আয়োজন করার। আর এপ্রিসিয়েশন ডিনারের স্থান নির্ধারণ করে সবাইকে কল এবং ই-মেলের মাধ্যমে জানানো হবে।

বাংলাদেশ স্পোর্টস অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীয়া সংগঠক ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন স্পেনের সাবেক সাধারণ সম্পাদক মিনহাজুল আলম মামুন, রাজনীতিবিদ সোহেল আহমদ সামসু, আবু জাফর রাসেল, কবির আল মাহমুদ, জেন্স শিপার, আসাদ আলী খান, হুমায়ূন কবির রিগ্যান, সানুর মিয়া সাদ, ইকবাল হোসাইন, কুমিল্লা ভিক্টরিয়ান্স মাদ্রিদের অধিনায়ক ফয়সাল আহমেদ হৃদয়, সাহাব উদ্দিন, ব্রাম্মন বাড়ীয়া স্পোটিং ক্লাবের ম্যানেজার বাবুল আহমেদ, টাইগার মাদ্রিদের আশরাফ হোসাইন  পাবেল, সিলেট টাইগার ফেরদৌস আহমদ,এস টি রিপন প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ স্পোর্টস অ্যাসোসিয়েশন স্পেনে প্রবাসী বাংলাদেশীদের গঠিত হয়েছে একটি পূর্ণাঙ্গ  ক্রীড়া সংগঠন। বিদেশে গড়ে উঠা শিশু-কিশোরদের দেশীয় সংস্কিতি  ও খেলাধুলায় পৃষ্টপোষকতা করাই একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।

এবিএন/কবির আল মাহমুদ/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ