আজকের শিরোনাম :

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০১৮, ১৩:১৪ | আপডেট : ২৮ জুন ২০১৮, ১৩:৪৪

ঢাকা, ২৮ জুন, এবিনিউজ : সৌদি আরবের মদিনায় মহানবী হজরত মুহম্মদ (সা.)-এর পবিত্র রওজা মোবারক জিয়ারত শেষে জেদ্দা এয়ারপোর্টে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ৩বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ বাংলাদেশি। এই ৯ ওমরাহ হজযাত্রীর মধ্যে একই পরিবারের ৪ জন ছিলেন।

আহতদের মদিনার মালিক ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তিনজনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। 

গতকাল মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ঢাকার মিরপুরের পুরাতন কচুক্ষেতের জুলহাস (৫০), মোহাম্মদপুরের রাশেদ (৬৫) ও  গোপালগঞ্জের আবুল বাশার (৬০)। 

আহতরা হলেন রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকার এসএম আবুল খায়ের (৪১), মোহাম্মদপুরের তারিফ ইরতিজা (১২), মোমতাহিন ইসলাম (১৮) ও মোসতারা আক্তার (৪৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার নাজমুল (৩৯) এবং মানিকগঞ্জের শফিউল আলম (৩৬)।

আহত শফিউল আলম বলেন, জেদ্দা এয়ারপোর্টে যাওয়ার পথে মদিনা থেকে ২০০ কিলোমিটার পথ অতিক্রম হওয়ার পর মাইক্রোবাসের চাকা ফেটে বিস্ফোরিত হয়। এরপর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। কেন চাকা বিস্ফোরিত হয়েছে তা আমি বলতে পারব না। এরপর আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে জ্ঞান ফিরে দেখি আমি হাসপাতালে।

হতাহত ব্যক্তিরা এনজাল ট্রাভেল এজেন্সির মাধ্যমে ওমরাহ করতে আসেন। গতকাল মঙ্গলবার বিকাল ৪টা ৩৫ মিনিটে সৌদি এয়ারলাইন্সের ফ্লাইটে করে তাদের দেশে যাওয়ার কথা ছিল।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ