আজকের শিরোনাম :

ডেনমার্কে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৮, ১১:৫৮

কোপেনহেগেন (ডেনমার্ক), ২৪ জুন, এবিনিউজ : বাংলাদেশ আওয়ামী লীগ এর ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডেনমার্ক আওয়ামী লীগ কোপেনহেগেন এর এক হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ধারণ সম্পাদক ড.বিদ্যুৎ বড়ুয়া এর সঞ্চালনায় ডেনমার্ক আওয়ামী লীগ এর সভাপতি ইকবাল হোসেন মিঠু সভার করেন।

সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ এ দেশের সুদীর্ঘ রাজনীতি এবং বাঙালি জাতির আন্দোলন-সংগ্রামের গৌরবোজ্জ্বল ঐতিহ্যের ধারক ও বাহক। প্রাচীন ও ঐতিহ্যবাহী এ দলটির নেতৃত্বেই এদেশের স্বাধীনতা অর্জিত হয়। সার্বভৌমত্ব থেকে স্বাধীনতা, গণতন্ত্র পুনরুদ্ধার এবং উন্নয়নের বাংলাদেশ সবকিছু আওয়ামী লীগ এর হাত ধরে। বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক মুদ্রার এপিঠ-ওপিঠ, আর মুদ্রাটি হলো বাংলাদেশ আওয়ামী লীগ।

বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে একের পর এক বিপর্যয় সামাল দিয়ে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের পতাকাবাহী নৌকা তরতর করে এগিয়ে যাচ্ছে সামনের দিকে- প্রান্তিক মানুষের অন্ন-কর্ম-স্বাস্থ্য-শিক্ষা নিশ্চিত করার মাধ্যমে যে নতুন অভিযান শুরু হয়েছিল তা এখন আধুনিক সুখী সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রয়াসে এক নতুন অধ্যায়ের রচনা করেছে। হ্যা, এটাই বাংলাদেশ আওয়ামী লীগ- জাতির আকাঙ্খা ও স্বপ্ন পূরণের আনন্দ-বেদনার চিরন্তর সঙ্গী।

আলোচন সভায় আরো বক্তব্য করেন যুগ্ম- সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোতালেব ভূঁইয়া, হিল্লোল বড়ুয়া, ফাহমিদ আল মাহিদ, আমির হোসেন, আব্দুল্লাহ আল জাহিদ, ডেনমার্ক যুবলীগ এর সাধারণ সম্পাদক আমির জীবন, ছাত্রলীগ সভাপতি ইফতেখার সম্রাট ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম।

এছাড়া উপস্থিত ছিলেন মোহাম্মদ ইউসুফ, আসাদুসজ্জামান, রেজাউল করিম, শোয়েব আহমেদ, রিয়াদ হোসেন, ফয়সাল হোসেন, জামশেদ রহমান, ইমরান হোসেন, সুবীর, শাওন, কোহিনূর মুকুল, সাগর, তানভীর শুভ, সুকান্ত দে, আসিফ মুস্তারিনসহ আরো অনেকে।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ