১৮ জুন ফ্রান্সে মৌলভীবাজার যুব সমিতির জরুরী সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৮, ১৮:১৮

ঢাকা, ১৭ জুন, এবিনিউজ : মৌলভীবাজার এর কয়েকটি উপজেলায় আকস্মিক ভয়াবহ বন্যা ও পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে মৌলভীবাজার জেলা যুব সমিতির ফ্রান্সের পক্ষ থেকে জরুরী সভার আয়োজন করা হয়েছে। আগামী ১৮ই জুন বিকাল সাড়ে ৪ ঘটিকার সময় গার্দো নডের প্যারিসিয়ান ক্যাফে রেষ্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হবে ।

মৌলভীবাজার যুব সমিতি ফ্রান্সের সভাপতি আলী খান ও সাধারন সম্পাদক আব্দুল্লা আল তায়েফ বলেন, মৌলভীবাজারে কয়েক উপজেলা আকস্মিক বন্যা ও পাহাড়ি ঢলে জন মানুষ গবাদি পশুসহ ফসলের ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। বিভিন্ন স্থানে মনু নদীর বাধ ভেঙে বেশ কয়েকটি এলাকা প্লাবিত হয়েছে এমনকি জেলা শহরের পৌর এলাকা এবং প্রতিদিন নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে। এই কারনে সামাজিক সংগঠন হিসেবে এলাকার অসহায় বন্যা কবলিত মানুষের সাহায্যার্থে জরুরি ভাবে করনীয় নিয়ে এই সভা অনুষ্ঠিত হবে। 

তারা বন্যা কবলিত এলাকা দুর্যোগপুর্ন এলাকা ঘোষণার জন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন। এসময় তারা আরও বলেন সংগঠনের সদস্যদের সাথে আলাপ আলোচনা করে সল্পমেয়াদী ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে দুর্গতদের সাহায্য করবেন। সকল সদস্যদের যথাসময়ে উপস্থিত থাকার আহব্বান জানান।

এবিএন/মোহাম্মদ আব্দুল মুহিব/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ