যুক্তরাষ্ট্রে জাতির পিতার জন্য দোয়া মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৯, ১৫:৪৯

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহত সব শহীদের জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার বাদ জুমা ভার্জিনিয়ার আরলিংটনে বাঙালি মসজিদ খ্যাত বায়তুল মোকাররম মসজিদে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগ, ম্যারিল্যান্ড স্টেট আওয়ামী লীগ, বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগ এবং বৃহত্তর ওয়াশিংটন ছাত্রলীগ যৌথভাবে এ দোয়া মাহফিলের আয়োজন করে ।

আজ রবিবার ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের জন্য এ মাহফিলে দোয়া পরিচালনা করেন বায়তুল মোকাররম মসজিদের পেশ ঈমাম কৌশিক আহমেদ।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। নামাজ শেষে মুসল্লিদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. খন্দকার মনসুর আহমেদ, ম্যারিল্যান্ড আওয়ামী লীগের সভাপতি শেখ সেলিম, কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক নেতা আনিসুর রহমান মিঠু, ওয়াশিংটন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমেদ। বৃহত্তর ওয়াশিংটন যুবলীগের সভাপতি দেওয়ান আরশাদ আলী বিজয়, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রফিকুল ইসলাম, মোশাররফ হোসেন দুলাল, আনোয়ারুল আজিম, দস্তগির জাহাঙ্গীর, আমান উল্লাহ, মো. জামাল হোসেন ও ওবায়দুল হক খোকন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ